কর্নাভাইরাসকে ঘিরে বুলশিট এবং মূর্খতা (ক্রিয়া, শব্দ, সিদ্ধান্ত ...)

কিভাবে সুস্থ থাকুন এবং আপনার স্বাস্থ্য এবং জনস্বাস্থ্যের ঝুঁকি এবং এর পরিণতি প্রতিরোধ করুন। পেশাগত রোগ, শিল্প ঝুঁকি (অ্যাসবেস্টস, বায়ু দূষণ, ইলেক্ট্রোম্যাগনেটিক তরঙ্গ ...), সামাজিক ঝুঁকি (কাজের চাপ, ওষুধের অতিরিক্ত ব্যবহার ...) এবং পৃথক (তামাক, মদ ...)।
ব্যবহারকারীর অবতার
GuyGadebois
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 6532
রেজিস্ট্রেশন: 24/07/19, 17:58
অবস্থান: 04
এক্স 982

Re: করোনাভাইরাস এর কনস




দ্বারা GuyGadebois » 17/05/20, 21:31

Phil12 লিখেছে:খুব বেশী আছে! : চোখ পিটপিট করা:

Bon ben mets la en veilleuse et continue de te rêver à gauche.: Mrgreen:
0 x
"বুদ্ধিমান বিষয়গুলিতে আপনার বুলশিটকে চালিত করার চেয়ে বুলশিটের উপর আপনার বুদ্ধি জাগ্রত করা ভাল।" (জে। রক্সেল)
"সংজ্ঞা অনুসারে কারণটি প্রভাবের পণ্য"। (ট্রিফিয়ন)
"360 / 000 / 0,5 হ'ল 100 মিলিয়ন এবং 72 মিলিয়ন" (এভিসি)
ব্যবহারকারীর অবতার
phil12
আমি 500 বার্তা পোস্ট!
আমি 500 বার্তা পোস্ট!
পোস্ট: 530
রেজিস্ট্রেশন: 05/10/09, 13:58
অবস্থান: অক্সিটান
এক্স 156

Re: করোনাভাইরাস এর কনস




দ্বারা phil12 » 17/05/20, 21:36

গাইগাডেবোইস লিখেছেন:
Phil12 লিখেছে:খুব বেশী আছে! : চোখ পিটপিট করা:

Bon ben écrase. J'aurais pu dire "ferme ta sale gueule de con", mais je sais me tenir.: Mrgreen:


C’est sûr qu’avec des gars comme toi le nouveau monde paradisiaque de l’après covid et de l’après Macron sera vraiment le pied , sans doute un truc genre Marat , Robespierre > terreur

Pour moi, intolérant de droite = intolérant de gauche !
0 x
নির্মাণ জন্য স্থায়ী শক্তি পরামর্শ
http://www.philippeservices.net/
ব্যবহারকারীর অবতার
GuyGadebois
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 6532
রেজিস্ট্রেশন: 24/07/19, 17:58
অবস্থান: 04
এক্স 982

Re: করোনাভাইরাস এর কনস




দ্বারা GuyGadebois » 17/05/20, 21:41

Phil12 লিখেছে:sans doute un truc genre Marat , Robespierre > terreur

Non, 100 fois pire. Hitler et les deux nazes que tu cites sont des enfants de cœur comparé à moi. : Mrgreen:
0 x
"বুদ্ধিমান বিষয়গুলিতে আপনার বুলশিটকে চালিত করার চেয়ে বুলশিটের উপর আপনার বুদ্ধি জাগ্রত করা ভাল।" (জে। রক্সেল)
"সংজ্ঞা অনুসারে কারণটি প্রভাবের পণ্য"। (ট্রিফিয়ন)
"360 / 000 / 0,5 হ'ল 100 মিলিয়ন এবং 72 মিলিয়ন" (এভিসি)
ব্যবহারকারীর অবতার
অ্যাড্রিয়েন (প্রাক্তন-নিকো 239)
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 9845
রেজিস্ট্রেশন: 31/05/17, 15:43
অবস্থান: 04
এক্স 2150

Re: করোনাভাইরাস এর কনস




দ্বারা অ্যাড্রিয়েন (প্রাক্তন-নিকো 239) » 17/05/20, 23:19

ক্রিস্টোফ লিখেছেন:https://www.atlantico.fr/pepite/3589376/coronavirus--l-ambassadeur-de-france-a-pekin-aurait-alerte-emmanuel-macron-des-dangers-de-l-epidemie-des-le-mois-de-decembre-2019-laurent-bili
করোনাভাইরাস: বেইজিংয়ে ফরাসি রাষ্ট্রদূত ইমানুয়েল ম্যাক্রোঁকে ডিসেম্বর 2019 সালে মহামারীর বিপদ সম্পর্কে সতর্ক করতেন

Canard Enchaîné এবং Valeurs Actuelles-এর তথ্য অনুসারে, বেইজিং-এ ফরাসি রাষ্ট্রদূত লরেন্ট বিলি, ডিসেম্বর 2019 সালে প্রজাতন্ত্রের রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রনকে করোনভাইরাসের বিপদ এবং হুমকি সম্পর্কে সতর্ক করেছিলেন।


Triste PDG
0 x
ব্যবহারকারীর অবতার
অ্যাড্রিয়েন (প্রাক্তন-নিকো 239)
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 9845
রেজিস্ট্রেশন: 31/05/17, 15:43
অবস্থান: 04
এক্স 2150

Re: করোনাভাইরাস এর কনস




দ্বারা অ্যাড্রিয়েন (প্রাক্তন-নিকো 239) » 17/05/20, 23:36

সিকিটাইটিসম্প্ল লিখেছেন:তবে এলিসিকে কেন চিন্তায় পড়তে হত, যখন এই বিষয়ে বিশ্ব কর্তৃপক্ষ, যার কাজ এটি (ম্যাক্রন বা তার পূর্বসূরীদের মধ্যে কিছু ভাজার জন্য আরও কিছু মাছ রয়েছে ...) এবং করদাতার দ্বারা প্রদান করা 23/01 এর উপর বক্তব্য রেখেছিলেন "তিনটি চীনা" এবং 17/02 এর তুলনায় স্কুটার দুর্ঘটনার সংখ্যা কত?


On cite souvent cette phrase de Panoramix.

Tu peux me donner le lien de la vidéo dans laquelle il l'a prononcée?

Et de quoi s'agissait-il?
D'un diagnostic de mortalité passée? présente? à venir?
À propos de quoi?
Du Covid?

Bref à quoi s'appliquait cette expression du nombre d'accident de trottinettes?
0 x
ক্রিস্টোফ
নিয়ামক
নিয়ামক
পোস্ট: 79323
রেজিস্ট্রেশন: 10/02/03, 14:06
অবস্থান: প্ল্যানেট গ্রিনহাউস
এক্স 11042

Re: করোনাভাইরাস এর কনস




দ্বারা ক্রিস্টোফ » 18/05/20, 00:29

0 x
sicetaitsimple
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 9803
রেজিস্ট্রেশন: 31/10/16, 18:51
অবস্থান: নিম্ন নর্মানিন
এক্স 2658

Re: করোনাভাইরাস এর কনস




দ্বারা sicetaitsimple » 18/05/20, 09:35

অ্যাড্রিয়েন (প্রাক্তন-নিকো 239) লিখেছেন:On cite souvent cette phrase de Panoramix.

Tu peux me donner le lien de la vidéo dans laquelle il l'a prononcée?
Bref à quoi s'appliquait cette expression du nombre d'accident de trottinettes?


Non, je ne peux pas. Je peux te donner le lien vers une vidéo de l'IHU (17/02)dont le titre est "Coronavirus : Moins de morts que par accident de trottinette".....La vidéo a-t-elle été modifiée, le disait-il dans une version antérieure, je ne sais pas.

En revanche, tu peux trouver des textes d'interview où cette phrase est reprise a priori de sa bouche."Vous savez, il y a plus de morts par accidents de trottinettes en Italie que par le Coronavirus. Cette psychose et emballement médiatique viennent d'une sensibilité de la race humaine au risque d'extinction. "
0 x
ABC2019
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 12927
রেজিস্ট্রেশন: 29/12/19, 11:58
এক্স 1008

Re: করোনাভাইরাস এর কনস




দ্বারা ABC2019 » 18/05/20, 09:59

অ্যাড্রিয়েন (প্রাক্তন-নিকো 239) লিখেছেন:
সিকিটাইটিসম্প্ল লিখেছেন:তবে এলিসিকে কেন চিন্তায় পড়তে হত, যখন এই বিষয়ে বিশ্ব কর্তৃপক্ষ, যার কাজ এটি (ম্যাক্রন বা তার পূর্বসূরীদের মধ্যে কিছু ভাজার জন্য আরও কিছু মাছ রয়েছে ...) এবং করদাতার দ্বারা প্রদান করা 23/01 এর উপর বক্তব্য রেখেছিলেন "তিনটি চীনা" এবং 17/02 এর তুলনায় স্কুটার দুর্ঘটনার সংখ্যা কত?


On cite souvent cette phrase de Panoramix.

Tu peux me donner le lien de la vidéo dans laquelle il l'a prononcée?

Et de quoi s'agissait-il?
D'un diagnostic de mortalité passée? présente? à venir?
À propos de quoi?
Du Covid?

Bref à quoi s'appliquait cette expression du nombre d'accident de trottinettes?


C'est là, c'est encore sur le site de l'IHU avec le titre explicite :

https://www.mediterranee-infection.com/ ... ottinette/

Avec d'autres conneries : "L'épidémie n'est pas mondiale du tout, il n'y a que 5 morts en dehors la Chine". "Elle est localisée en Chine et même pas en Chine, à Hubei", "Il y a très peu de maladies infectieuses qui se propagent dans tous les écosystèmes de la Terre" , " la chose la plus intelligente a été dite par Trump : au printemps ça va disparaitre" , etc , etc ...
0 x
বোকা লোকের চোখে বোকা হওয়ার পক্ষে গৌরবময় আনন্দ। (জর্জেস অবধি)

Mééé অস্বীকার করেন নুই 200 জনের সাথে পার্টিতে গিয়েছিলেন এবং এমনকি অসুস্থ ছিলেন না moiiiiiii (Guignol des bois)
ব্যবহারকারীর অবতার
phil12
আমি 500 বার্তা পোস্ট!
আমি 500 বার্তা পোস্ট!
পোস্ট: 530
রেজিস্ট্রেশন: 05/10/09, 13:58
অবস্থান: অক্সিটান
এক্স 156

Re: করোনাভাইরাস এর কনস




দ্বারা phil12 » 18/05/20, 10:17

যাইহোক এখন আমাদের বিশ্বের হয়:

- ধ্যান ধ্যান করুন, সবসময় কিছু জিনিস বাকি থাকবে
- জাল, অক্ষমতা, সত্য, কারসাজি, তথ্য লোগরিয়া ডুবিয়ে সত্যকে মেরে ফেলা অসম্ভব
- ব্যক্তিগত আক্রমণগুলি আমরা কী চাপিয়ে দিতে চাই তা দৃ to়তার জন্য সর্বোত্তম উপকরণ হয়ে ওঠে, বিশেষত যা এখন আমাদের সেবার সরঞ্জামগুলির দ্বারা প্রশস্ত করা হয়েছে এবং যা বেনামে মানবতার অন্ধকার দিকগুলিকে প্রশমিত করার অনুমতি দেয়
- ইউটিউব / উইকির মস্তিষ্কযুক্ত ইন্টারনেট ব্যবহারকারীরা সবকিছু সম্পর্কে সমস্ত কিছু জানেন, ফ্রান্স ফ্রান্স দলের হয়ে এখন 65 মিলিয়ন নির্বাচক ছিল ভাইরোলজিস্ট / সংক্রামক রোগগুলি!
- সর্বাধিক বিশ্বাসযোগ্য তিনি হলেন যার মিডিয়াতে আরও ভাল বক্তৃতা এবং ইনস্টাগ্রাম এবং ফেসবুকের জন্য ভাল চেহারা
- আমাকে অবশ্যই সমস্ত কিছুর জন্য অবশ্যই দায়ী হতে হবে, বধির ছাগল যা মানবিকতার ত্রাণকর্তা হিসাবে স্বীকৃতি না পেয়ে আমার ত্রুটিগুলি, হিংসা, হতাশাগুলি থেকে বাষ্প ছাড়তে দেয়!

এমনকি এখানেও যেখানে কয়েকজন <বুদ্ধিমান> উদ্দেশ্যমূলক লোকের সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে :(

ঠিক আছে, আমি দুপুরের জন্য আমার স্ট্রবেরি এবং আমার মটরশুটি তুলতে যাচ্ছি।

ভাল সপ্তাহ !
1 x
নির্মাণ জন্য স্থায়ী শক্তি পরামর্শ
http://www.philippeservices.net/
ব্যবহারকারীর অবতার
অ্যাড্রিয়েন (প্রাক্তন-নিকো 239)
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 9845
রেজিস্ট্রেশন: 31/05/17, 15:43
অবস্থান: 04
এক্স 2150

Re: করোনাভাইরাস এর কনস




দ্বারা অ্যাড্রিয়েন (প্রাক্তন-নিকো 239) » 18/05/20, 11:12

সিকিটাইটিসম্প্ল লিখেছেন:
অ্যাড্রিয়েন (প্রাক্তন-নিকো 239) লিখেছেন:On cite souvent cette phrase de Panoramix.

Tu peux me donner le lien de la vidéo dans laquelle il l'a prononcée?
Bref à quoi s'appliquait cette expression du nombre d'accident de trottinettes?


Non, je ne peux pas. Je peux te donner le lien vers une vidéo de l'IHU (17/02)dont le titre est "Coronavirus : Moins de morts que par accident de trottinette".....La vidéo a-t-elle été modifiée, le disait-il dans une version antérieure, je ne sais pas.

En revanche, tu peux trouver des textes d'interview où cette phrase est reprise a priori de sa bouche."Vous savez, il y a plus de morts par accidents de trottinettes en Italie que par le Coronavirus. Cette psychose et emballement médiatique viennent d'une sensibilité de la race humaine au risque d'extinction. "


Ah oui mais maintenant j'applique la méthode Julien Hernandez… de Futura Science

Quand un truc est repris en boucle ça m'interpelle et j'essaie dee vérrrifier et de recroiser l'info.

তিনি এই চিত্রটি সঠিকভাবে ব্যবহার করেছেন।

তবে কোন প্রসঙ্গে এবং কিসের সাথে সম্পর্কিত?

যেহেতু আপনিই এই অভিব্যক্তিটি ব্যবহার করেছেন, আপনার কখনই এবং কোথায় তিনি এটি বলেছেন, কোন প্রসঙ্গে এবং কীসের সাথে সম্পর্কযুক্ত এবং নেট থেকে পেস্ট অনুলিপি করার জন্য নিজেকে বিশ্বাস করবেন না তা আপনার জানা উচিত।

Sinon c'est comme Phil le mentionne fort justement c'est : médisez médisez, il en restera toujours quelque chose.

Et je ferais pareil s'il s'agissait de Veran (par exemple)
0 x

 


  • অনুরূপ বিষয়
    জবাব
    মতামত
    শেষ বার্তা

"স্বাস্থ্য ও প্রতিরোধ" তে ফিরে যান দূষণ, কারণ এবং পরিবেশগত ঝুঁকি প্রভাব

কে অনলাইনে?

এই ব্রাউজিং ব্যবহারকারীরা forum : কোন নিবন্ধিত ব্যবহারকারী এবং 465 গেস্ট সিস্টেম