করোনাভাইরাস বিরুদ্ধে লড়াইয়ে অগ্রগতি

কিভাবে সুস্থ থাকুন এবং আপনার স্বাস্থ্য এবং জনস্বাস্থ্যের ঝুঁকি এবং এর পরিণতি প্রতিরোধ করুন। পেশাগত রোগ, শিল্প ঝুঁকি (অ্যাসবেস্টস, বায়ু দূষণ, ইলেক্ট্রোম্যাগনেটিক তরঙ্গ ...), সামাজিক ঝুঁকি (কাজের চাপ, ওষুধের অতিরিক্ত ব্যবহার ...) এবং পৃথক (তামাক, মদ ...)।
ব্যবহারকারীর অবতার
ম্যাক্রো
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 6459
রেজিস্ট্রেশন: 04/12/08, 14:34
এক্স 1610

উত্তর: করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অগ্রগতি




দ্বারা ম্যাক্রো » 12/05/21, 18:12

On verra si je pars encore lus en yeuk....Vous connaisez l'etat initial...
0 x
ভবিষ্যতে নিশ্চিত যে একমাত্র জিনিস। এটা সম্ভবত আমাদের পূর্বাভাস সঙ্গে সামঞ্জস্যপূর্ণ যে ...
Janic
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 19224
রেজিস্ট্রেশন: 29/10/10, 13:27
অবস্থান: বক্তবর্ণ মদ্যবিশেষ
এক্স 3491

উত্তর: করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অগ্রগতি




দ্বারা Janic » 12/05/21, 18:19

ম্যাক্রো »12/05/21, 18:12
On verra si je pars encore lus en yeuk....Vous connaisez l'etat initial...
c'est donc bien le jeu de la roulette russe!
0 x
"আমরা পাথর দিয়ে ঘর তৈরি করার মতো বিষয়গুলি দিয়ে বিজ্ঞান তৈরি করি: কিন্তু পাথরের একটি দাগের চেয়ে সত্যের সংগ্রহ বিজ্ঞান আর একটি ঘর নয়" হেনরি পোয়েনকার
ক্রিস্টোফ
নিয়ামক
নিয়ামক
পোস্ট: 79118
রেজিস্ট্রেশন: 10/02/03, 14:06
অবস্থান: প্ল্যানেট গ্রিনহাউস
এক্স 10973

উত্তর: করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অগ্রগতি




দ্বারা ক্রিস্টোফ » 12/05/21, 18:27

izentrop লিখেছেন:আস ci votre avis endoctriné avait un quelconque intérêt. : রোল:


Vous aussi vous avez remarqué que particulièrement depuis sa vaccination notre cher IZY fait de plus en plus de FAUTES d'écriture (que je n'avais jamais constaté avant de sa part) ? La mutation commence à faire son effet ? : গোলগাল: : গোলগাল: : গোলগাল:
0 x
sicetaitsimple
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 9772
রেজিস্ট্রেশন: 31/10/16, 18:51
অবস্থান: নিম্ন নর্মানিন
এক্স 2638

উত্তর: করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অগ্রগতি




দ্বারা sicetaitsimple » 12/05/21, 19:09

ক্রিস্টোফ লিখেছেন:
izentrop লিখেছেন:আস ci votre avis endoctriné avait un quelconque intérêt. : রোল:


Vous aussi vous avez remarqué que particulièrement depuis sa vaccination notre cher IZY fait de plus en plus de FAUTES d'écriture (que je n'avais jamais constatées avant de sa part) ? La mutation commence à faire son effet ? : গোলগাল: : গোলগাল: : গোলগাল:


Tu as peut-être pris un rendez-vous, ça commence là :হাঃ হাঃ হাঃ:
1 x
ক্রিস্টোফ
নিয়ামক
নিয়ামক
পোস্ট: 79118
রেজিস্ট্রেশন: 10/02/03, 14:06
অবস্থান: প্ল্যানেট গ্রিনহাউস
এক্স 10973

উত্তর: করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অগ্রগতি




দ্বারা ক্রিস্টোফ » 12/05/21, 19:27

Ah ah ah très drôle lui !

Sauf que je crois que : "que je n'avais jamais constaté avant de sa part" peut sous entendre "CHOSE ou FAIT que je n'avais...Du coup ma grammaire serait correcte !

Et arrête de faire le kéké toi ! Il est encore assez grand pour se défendre tout seul non ?
0 x
sicetaitsimple
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 9772
রেজিস্ট্রেশন: 31/10/16, 18:51
অবস্থান: নিম্ন নর্মানিন
এক্স 2638

উত্তর: করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অগ্রগতি




দ্বারা sicetaitsimple » 12/05/21, 19:32

Tu aurais écrit " ce que je n'avais jamais constaté...", les choses auraient été différentes....
0 x
ব্যবহারকারীর অবতার
Obamot
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 28725
রেজিস্ট্রেশন: 22/08/09, 22:38
অবস্থান: নিয়মিত জিন
এক্স 5538

উত্তর: করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অগ্রগতি




দ্বারা Obamot » 12/05/21, 20:36

জ্যানিক লিখেছে:ম্যাক্রো
On verra bien si ca me provoque les memes effets secondaires....Et comme initialement je suis bien plus schtarbé qu'eux...Les effets délétères devraient etre amplifiés...
comment sauras-tu si ce vaccin provoque ou accélère une cancérisation puisqu'aucune étude n'est requise pour avoir son AMM? Et donc les labos encaissent et se lavent les mains des effets consécutifs à leur contamination.

Et vogue la galère, c’est comme ça depuis Pasteur...

ম্যাক্রো লিখেছেন:On verra bien si ca me provoque les memes effets secondaires....Et comme initialement je suis bien plus schtarbé qu'eux...Les effets deletères devraient etre amplifiés....
T’as pas b’soin de t’faire vacciner Uncle Psy Pchittt, t’es DÉJÀ un ‘effet secondaire’ :হাঃ হাঃ হাঃ: [JOKE-uperisée]
0 x
izentrop
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 13644
রেজিস্ট্রেশন: 17/03/14, 23:42
অবস্থান: পিকার্দি
এক্স 1502
যোগাযোগ:

উত্তর: করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অগ্রগতি




দ্বারা izentrop » 12/05/21, 21:28

ক্রিস্টোফ লিখেছেন:
izentrop লিখেছেন:আস ci votre avis endoctriné avait un quelconque intérêt. : রোল:


Vous aussi vous avez remarqué que particulièrement depuis sa vaccination notre cher IZY fait de plus en plus de FAUTES d'écriture (que je n'avais jamais constaté avant de sa part) ? La mutation commence à faire son effet ? : গোলগাল: : গোলগাল: : গোলগাল:

En fait, depuis une semaine pas chez moi, j'utilise un smartphone. Je suis rentré mais PC en panne, ne veut plus démarrer. ..
0 x
ব্যবহারকারীর অবতার
Obamot
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 28725
রেজিস্ট্রেশন: 22/08/09, 22:38
অবস্থান: নিয়মিত জিন
এক্স 5538

উত্তর: করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অগ্রগতি




দ্বারা Obamot » 12/05/21, 21:53

izentrop লিখেছেন:
ক্রিস্টোফ লিখেছেন:
izentrop লিখেছেন:আস ci votre avis endoctriné avait un quelconque intérêt. : রোল:


Vous aussi vous avez remarqué que particulièrement depuis sa vaccination notre cher IZY fait de plus en plus de FAUTES d'écriture (que je n'avais jamais constaté avant de sa part) ? La mutation commence à faire son effet ? : গোলগাল: : গোলগাল: : গোলগাল:

En fait, depuis une semaine pas chez moi, j'utilise un smartphone. Je suis rentré mais PC en panne, ne veut plus démarrer. ..
Izy était un mec connecté, mais il a reçu une injection du Sinovac qui interfère avec la 5G ভাবমূর্তি
0 x
ব্যবহারকারীর অবতার
ম্যাক্রো
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 6459
রেজিস্ট্রেশন: 04/12/08, 14:34
এক্স 1610

উত্তর: করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অগ্রগতি




দ্বারা ম্যাক্রো » 12/05/21, 22:35

জ্যানিক লিখেছে: c'est donc bien le jeu de la roulette russe!

Ha bon...C'est pas plus dangereux que s'amuser a se tirer une balle dans la tete....Alors je ne crains rien....Le cerveau (enfin plutot la serpilliere selon tes dires) qui se trouve dedans n'est pas chez moi un organe vital...
0 x
ভবিষ্যতে নিশ্চিত যে একমাত্র জিনিস। এটা সম্ভবত আমাদের পূর্বাভাস সঙ্গে সামঞ্জস্যপূর্ণ যে ...

 


  • অনুরূপ বিষয়
    জবাব
    মতামত
    শেষ বার্তা

"স্বাস্থ্য ও প্রতিরোধ" তে ফিরে যান দূষণ, কারণ এবং পরিবেশগত ঝুঁকি প্রভাব

কে অনলাইনে?

এই ব্রাউজিং ব্যবহারকারীরা forum : কোন নিবন্ধিত ব্যবহারকারী এবং 241 গেস্ট সিস্টেম