থেকে ট্রলের তালিকা তৈরি করা forum এবং নিষেধাজ্ঞা পর্যবেক্ষণ

এর উন্নয়ন forums এবং সাইট। সদস্যদের মধ্যে হাস্যরস এবং বিশ্বাস forum - টাউট এজেট - নতুন নিবন্ধিত সদস্যদের উপস্থাপনা রিল্যাক্সেশন, ফ্রি সময়, অবসর, ক্রীড়া, ছুটি, আবেগ ... আপনার অবসর সময় নিয়ে আপনি কী করেন? Forum আমাদের আবেগ, ক্রিয়াকলাপ, অবসর সম্পর্কে বিনিময় ... সৃজনশীল বা বিনোদনমূলক! আপনার বিজ্ঞাপন প্রকাশ করুন। শ্রেণিবদ্ধ, সাইবার-ক্রিয়া এবং আর্জি, আকর্ষণীয় সাইট, ক্যালেন্ডার, ইভেন্ট, মেলা, প্রদর্শনী, স্থানীয় উদ্যোগ, সমিতির ক্রিয়াকলাপ .... সম্পূর্ণরূপে বাণিজ্যিক বিজ্ঞাপন নয় advertising
ABC2019
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 12927
রেজিস্ট্রেশন: 29/12/19, 11:58
এক্স 1008

পুনঃ: ট্রল তালিকা থেকে forum এবং নিষেধাজ্ঞা পর্যবেক্ষণ




দ্বারা ABC2019 » 18/05/22, 05:19

রিমন্ডো লিখেছেন:আমি ব্যক্তিগতভাবে এই গ্লোবাল ওয়ার্মিং থ্রেডকে মেমরি থেকে সংযত করিনি...

যদি নিহিলো ওবামট সম্পর্কে কথা বলে, ওবামোটের অন্য লোকের পোস্ট মুছে ফেলার ক্ষমতা নেই forumসমর্থনকারীদের পক্ষে।

আর নিহিলো, এসব ভেবে কি বমি করছো forum, tu devrais te calmer, parfois j'admire la patience de Christophe même s'il peut avoir des répliques un peu dures, il vous offre un formidable espace de liberté....

au moins aussi grand que celui offert aux opposants russes , c'est sûr. Tu pourrais nous donner ton classement personnel des posteurs les plus pertinents sur le forum, et les sujets sur lesquels tu les trouves particulièrement pertinents ?
0 x
বোকা লোকের চোখে বোকা হওয়ার পক্ষে গৌরবময় আনন্দ। (জর্জেস অবধি)

Mééé অস্বীকার করেন নুই 200 জনের সাথে পার্টিতে গিয়েছিলেন এবং এমনকি অসুস্থ ছিলেন না moiiiiiii (Guignol des bois)
ব্যবহারকারীর অবতার
Remundo
নিয়ামক
নিয়ামক
পোস্ট: 16129
রেজিস্ট্রেশন: 15/10/07, 16:05
অবস্থান: এর মধ্যে Clermont Ferrand,
এক্স 5241

পুনঃ: ট্রল তালিকা থেকে forum এবং নিষেধাজ্ঞা পর্যবেক্ষণ




দ্বারা Remundo » 18/05/22, 08:28

নিহিলো যখন উত্তর দেয়
রিমন্ডো লিখেছেন:যাইহোক, নিহিলো, আপনি কি 4 জন অর্থনীতিবিদকে ইউক্রেনের জনগণকে নাৎসি বলছেন?
প্রাকৃতিক-মানব-দুর্যোগ/টেনশন-with-russia-in-ukraine-t17111-2500.html#p499836

আমরা এখনও সুনির্দিষ্ট উদ্ধৃতি জন্য অপেক্ষা করছি!!! এক দিনের বেশি হয়ে গেছে...

হয়তো আমি আপনাকে সবচেয়ে জাল-গাধার একটি র‌্যাঙ্কিং দেব।
0 x
ভাবমূর্তি
ABC2019
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 12927
রেজিস্ট্রেশন: 29/12/19, 11:58
এক্স 1008

পুনঃ: ট্রল তালিকা থেকে forum এবং নিষেধাজ্ঞা পর্যবেক্ষণ




দ্বারা ABC2019 » 18/05/22, 09:50

রিমন্ডো লিখেছেন:হয়তো আমি আপনাকে সবচেয়ে জাল-গাধার একটি র‌্যাঙ্কিং দেব।

pourquoi les plus faux-culs ? tu n'es pas capable de citer des bons forumeurs honnêtes sur éconologie, ce grand espace de liberté serait-il boudé par les belles personnes ?
0 x
বোকা লোকের চোখে বোকা হওয়ার পক্ষে গৌরবময় আনন্দ। (জর্জেস অবধি)

Mééé অস্বীকার করেন নুই 200 জনের সাথে পার্টিতে গিয়েছিলেন এবং এমনকি অসুস্থ ছিলেন না moiiiiiii (Guignol des bois)
ব্যবহারকারীর অবতার
Remundo
নিয়ামক
নিয়ামক
পোস্ট: 16129
রেজিস্ট্রেশন: 15/10/07, 16:05
অবস্থান: এর মধ্যে Clermont Ferrand,
এক্স 5241

পুনঃ: ট্রল তালিকা থেকে forum এবং নিষেধাজ্ঞা পর্যবেক্ষণ




দ্বারা Remundo » 18/05/22, 12:41

Mais qui suis-je pour juger les "bons" et les "mauvais" ? Par contre je pressens que vous souhaitez juger mon jugement.

Comme je n'ai pas votre talent, Ô Grand Gilles, je m'abstiendrai de tout classement. Je ne suis pas là pour ça d'ailleurs.
0 x
ভাবমূর্তি
ব্যবহারকারীর অবতার
Obamot
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 28725
রেজিস্ট্রেশন: 22/08/09, 22:38
অবস্থান: নিয়মিত জিন
এক্স 5538

পুনঃ: ট্রল তালিকা থেকে forum এবং নিষেধাজ্ঞা পর্যবেক্ষণ




দ্বারা Obamot » 18/05/22, 14:24

ABC2019 লিখেছেন:
রিমন্ডো লিখেছেন:আমি ব্যক্তিগতভাবে এই গ্লোবাল ওয়ার্মিং থ্রেডকে মেমরি থেকে সংযত করিনি...

যদি নিহিলো ওবামট সম্পর্কে কথা বলে, ওবামোটের অন্য লোকের পোস্ট মুছে ফেলার ক্ষমতা নেই forumসমর্থনকারীদের পক্ষে।

আর নিহিলো, এসব ভেবে কি বমি করছো forum, tu devrais te calmer, parfois j'admire la patience de Christophe même s'il peut avoir des répliques un peu dures, il vous offre un formidable espace de liberté....

au moins aussi grand que celui offert aux opposants russes , c'est sûr. Tu pourrais nous donner ton classement personnel des posteurs les plus pertinents sur le forum, et les sujets sur lesquels tu les trouves particulièrement pertinents ?
Ça doit pas être toi vu que tu esquives les situations où tu es mis en défaut.... Ah, tant que j’y pense, peux-tu enfin répondre à ça qui date du 28 avril: : Arrowd:

ওবামট লিখেছেন:
ABC2019 লিখেছেন:
ওবামট লিখেছেন:
Oui on comprend tout !
Aïe j’ai peur


t'as raison Momo, c'est surement suite à ce genre de post sur twitter que le FSB a lancé son opération spéciale contre SIM city :হাঃ হাঃ হাঃ:
এবং প্রিস্টো, আপনি (ভিত্তিহীন?) অভিযোগের সাথে কাজ করে আবারও ঝাঁপিয়ে পড়েছেন।

Peux-tu certifier du contraire, soit que cet ado n’est pas un danger et/ou n’a rien à voir avec la mouvance ukro-nazie?

0108A674-C419-4B7A-83B2-31E346E34F5C.jpeg
0108A674-C419-4B7A-83B2-31E346E34F5C.jpeg (105.14 Kio) Consulté 695 fois

Vu que quand les évidences crèvent les yeux, tu balances des allégations non sourcées et ensuite on ne te revois plus...!
0 x
ABC2019
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 12927
রেজিস্ট্রেশন: 29/12/19, 11:58
এক্স 1008

পুনঃ: ট্রল তালিকা থেকে forum এবং নিষেধাজ্ঞা পর্যবেক্ষণ




দ্বারা ABC2019 » 18/05/22, 15:53

রিমন্ডো লিখেছেন:Mais qui suis-je pour juger les "bons" et les "mauvais" ? Par contre je pressens que vous souhaitez juger mon jugement.

Comme je n'ai pas votre talent, Ô Grand Gilles, je m'abstiendrai de tout classement. Je ne suis pas là pour ça d'ailleurs.

je vois je vois. Tu ne te gênes pas pour insulter ceux qui ne vont pas dans ton sens, mais tu "t'abstiens de tout classement" - bref tu ne veux pas avouer que tu sais tres bien que la plupart des trucs postés maintenant sur ce forum sont du grand portenawak de A à Z. Mais bon l'époque étant aux compromissions en tout genre et aux mensonges organisés en meute , ça ne dépare pas.
0 x
বোকা লোকের চোখে বোকা হওয়ার পক্ষে গৌরবময় আনন্দ। (জর্জেস অবধি)

Mééé অস্বীকার করেন নুই 200 জনের সাথে পার্টিতে গিয়েছিলেন এবং এমনকি অসুস্থ ছিলেন না moiiiiiii (Guignol des bois)
ব্যবহারকারীর অবতার
Remundo
নিয়ামক
নিয়ামক
পোস্ট: 16129
রেজিস্ট্রেশন: 15/10/07, 16:05
অবস্থান: এর মধ্যে Clermont Ferrand,
এক্স 5241

পুনঃ: ট্রল তালিকা থেকে forum এবং নিষেধাজ্ঞা পর্যবেক্ষণ




দ্বারা Remundo » 18/05/22, 16:00

toujours dans la dialectique sophistique.

tes questions à la cons, à tiroirs, pour dérouler tes pseudo-démonstrations.

Tu avais dit le 9 mai (page précédente) d'ailleurs que tu partais car ce forum était mauvais et que tu avais "un pistolet sur la tempe", t'es encore là ? J'en déduis que la qualité n'est pas si médiocre et que tu n'es pas si menacé que cela...
2 x
ভাবমূর্তি
ক্রিস্টোফ
নিয়ামক
নিয়ামক
পোস্ট: 79323
রেজিস্ট্রেশন: 10/02/03, 14:06
অবস্থান: প্ল্যানেট গ্রিনহাউস
এক্স 11042

পুনঃ: ট্রল তালিকা থেকে forum এবং নিষেধাজ্ঞা পর্যবেক্ষণ




দ্বারা ক্রিস্টোফ » 18/05/22, 16:37

ওবামট লিখেছেন:কেউ কি বুঝতে পেরেছেন যে ব্লেডিনা ব্যাখ্যা করার চেষ্টা করছেন :: : Mrgreen:


আমি না ...
2 x
Janic
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 19224
রেজিস্ট্রেশন: 29/10/10, 13:27
অবস্থান: বক্তবর্ণ মদ্যবিশেষ
এক্স 3491

পুনঃ: ট্রল তালিকা থেকে forum এবং নিষেধাজ্ঞা পর্যবেক্ষণ




দ্বারা Janic » 18/05/22, 19:39

রিমন্ডো
Tu avais dit le 9 mai (page précédente) d'ailleurs que tu partais car ce forum était mauvais et que tu avais "un pistolet sur la tempe", t'es encore là ? J'en déduis que la qualité n'est pas si médiocre et que tu n'es pas si menacé que cela...
probablement qu'il s'est fait virer manu militari par d'autres forums et il lui faut la drogue de ses fakenews et mensonges habituels pour paraître exister!.
2 x
"আমরা পাথর দিয়ে ঘর তৈরি করার মতো বিষয়গুলি দিয়ে বিজ্ঞান তৈরি করি: কিন্তু পাথরের একটি দাগের চেয়ে সত্যের সংগ্রহ বিজ্ঞান আর একটি ঘর নয়" হেনরি পোয়েনকার
ব্যবহারকারীর অবতার
Exnihiloest
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 5365
রেজিস্ট্রেশন: 21/04/15, 17:57
এক্স 660

পুনঃ: ট্রল তালিকা থেকে forum এবং নিষেধাজ্ঞা পর্যবেক্ষণ




দ্বারা Exnihiloest » 19/05/22, 19:43

রিমন্ডো লিখেছেন:আমি ব্যক্তিগতভাবে এই গ্লোবাল ওয়ার্মিং থ্রেডকে মেমরি থেকে সংযত করিনি...
...

বাজে অভিজ্ঞতা.
Tu l'as simplement fermé, plus personne ne peut y poster. C'est ce qu'on appelle de la censure.
Débloque-le. Merci d'avance.
J'ai de nouvelles infos sur la fable du réchauffement anthropique et de la lutte contre le CO2, et je ne voudrais pas me disperser avec un nouveau fil sur le même sujet.
0 x

"দ্য বিস্ট্রো: সাইটের জীবন, অবসর এবং শিথিলতা, হাস্যরস এবং বিশ্বাস এবং শ্রেণিবদ্ধ" এ ফিরে যান

কে অনলাইনে?

এই ব্রাউজিং ব্যবহারকারীরা forum : কোন নিবন্ধিত ব্যবহারকারী এবং 387 গেস্ট সিস্টেম