সার্স-সিওভি 2 ভাইরাস প্রতিরোধ: কোভিড -১ coronavirus করোনাভাইরাসকে কীভাবে হত্যা বা জীবাণুমুক্ত করবেন? এটা জমে না পুড়িয়ে?

কিভাবে সুস্থ থাকুন এবং আপনার স্বাস্থ্য এবং জনস্বাস্থ্যের ঝুঁকি এবং এর পরিণতি প্রতিরোধ করুন। পেশাগত রোগ, শিল্প ঝুঁকি (অ্যাসবেস্টস, বায়ু দূষণ, ইলেক্ট্রোম্যাগনেটিক তরঙ্গ ...), সামাজিক ঝুঁকি (কাজের চাপ, ওষুধের অতিরিক্ত ব্যবহার ...) এবং পৃথক (তামাক, মদ ...)।
izentrop
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 13644
রেজিস্ট্রেশন: 17/03/14, 23:42
অবস্থান: পিকার্দি
এক্স 1502
যোগাযোগ:

উত্তর: করোনভাইরাসকে কীভাবে হত্যা বা জীবাণুমুক্ত করা যায়? কোভিড -19 জমে বা পোড়াবেন?




দ্বারা izentrop » 02/04/20, 14:47

Oui apparemment c'est un texte non signé, je l'ai trouvé diffusé sur fessebouc

Le pdf de l'institut Belge doit être beaucoup plus sérieux https://rega.kuleuven.be/if/pdf_corona
En français ce serait super : চোখ পিটপিট করা:
0 x
ব্যবহারকারীর অবতার
GuyGadebois
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 6532
রেজিস্ট্রেশন: 24/07/19, 17:58
অবস্থান: 04
এক্স 982

উত্তর: করোনভাইরাসকে কীভাবে হত্যা বা জীবাণুমুক্ত করা যায়? কোভিড -19 জমে বা পোড়াবেন?




দ্বারা GuyGadebois » 02/04/20, 14:51

izentrop লিখেছেন:En français ce serait super : চোখ পিটপিট করা:

Les Belges ne parlent pas Français, c'est connu. : Mrgreen:
0 x
"বুদ্ধিমান বিষয়গুলিতে আপনার বুলশিটকে চালিত করার চেয়ে বুলশিটের উপর আপনার বুদ্ধি জাগ্রত করা ভাল।" (জে। রক্সেল)
"সংজ্ঞা অনুসারে কারণটি প্রভাবের পণ্য"। (ট্রিফিয়ন)
"360 / 000 / 0,5 হ'ল 100 মিলিয়ন এবং 72 মিলিয়ন" (এভিসি)
ব্যবহারকারীর অবতার
gildas
গ্র্যান্ড ইকোনোলজিস্ট
গ্র্যান্ড ইকোনোলজিস্ট
পোস্ট: 879
রেজিস্ট্রেশন: 05/03/10, 23:59
এক্স 173

উত্তর: করোনভাইরাসকে কীভাবে হত্যা বা জীবাণুমুক্ত করা যায়? কোভিড -19 জমে বা পোড়াবেন?




দ্বারা gildas » 02/04/20, 16:56

ক্রিস্টোফ লিখেছেন:আমি কেবল উপরের দিকে উড়ে এসেছি, বিস্তারিত পড়লাম ...

গিলদা লিখেছে:* যে কোনও বস্তুর UV আলো ভাইরাস প্রোটিনকে ভেঙে ফেলবে। উদাহরণস্বরূপ, একটি মাস্ক জীবাণুমুক্ত এবং পুনরায় ব্যবহার করা নিখুঁত। সতর্কতা অবলম্বন করুন, এটি ত্বকে কোলাজেন (যা একটি প্রোটিন) ভেঙে দেয়, যা রিঙ্কেল এবং ত্বকের ক্যান্সার সৃষ্টি করে ..... (দীর্ঘমেয়াদী)।


আমার মনে হয় এই ধরণের তথ্য সাধারণ মানুষের কাছে ছুঁড়ে ফেলা বোকামি! কেউ কেউ বিশ্বাস করবেন যে এটি জীবাণুমুক্ত করার জন্য একটু রোদই যথেষ্ট !!

আমার একটি ইউভি সিস্টেম রয়েছে এবং তাই আমি জানি এটি কীভাবে কাজ করে: জীবাণুমুক্তকরণের গ্যারান্টি হিসাবে ডাব্লু / সেন্টিমিটারে ডোজ রয়েছে!

এবং পৃষ্ঠতল বিজ্ঞাপন জীবনের সময় অপর্যাপ্ত!


এই বিষয়ে উপরে দেখুন!


Le texte vient du docteur Philippe Delhaye:

2 x
ক্রিস্টোফ
নিয়ামক
নিয়ামক
পোস্ট: 79117
রেজিস্ট্রেশন: 10/02/03, 14:06
অবস্থান: প্ল্যানেট গ্রিনহাউস
এক্স 10972

উত্তর: করোনভাইরাসকে কীভাবে হত্যা বা জীবাণুমুক্ত করা যায়? কোভিড -19 জমে বা পোড়াবেন?




দ্বারা ক্রিস্টোফ » 02/04/20, 20:19

গিলদা লিখেছে:Le texte vient du docteur Philippe Delhaye


C'est pas parce que c'est un docteur qu'il est à jour dans les infos qu'il donne !!

On peut parler de notre Ministre de la Santé ? C'est un docteur aussi !! : Mrgreen:
0 x
ক্রিস্টোফ
নিয়ামক
নিয়ামক
পোস্ট: 79117
রেজিস্ট্রেশন: 10/02/03, 14:06
অবস্থান: প্ল্যানেট গ্রিনহাউস
এক্স 10972

উত্তর: করোনভাইরাসকে কীভাবে হত্যা বা জীবাণুমুক্ত করা যায়? কোভিড -19 জমে বা পোড়াবেন?




দ্বারা ক্রিস্টোফ » 02/04/20, 20:39

Mes 2 bains de désinfection !!

20200402_181648.jpg


A gauche : désinfection chimique à l'eau de Javel de tous les plastiques y passent pendant 10 minutes (Pour rappel le covid19 reste 7 jours sur les plastiques)

A droite: désinfection thermique à 65°-70°C (= le max de votre chaudière réglage ECS à FOND) de tous les truc biologiques ou pas étanches (fromages et cie)!


Ne me remerciez pas, je pense que je sauve plus de vies avec ces petits conseils que tous les anti-discours du gouvernement français....qui semblent être payés pour détruire des vies ! Ce ne sont plus des connards désolé Did67 mais là ce sont juste কুত্তার ছেলেরা!
0 x
izentrop
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 13644
রেজিস্ট্রেশন: 17/03/14, 23:42
অবস্থান: পিকার্দি
এক্স 1502
যোগাযোগ:

উত্তর: করোনভাইরাসকে কীভাবে হত্যা বা জীবাণুমুক্ত করা যায়? কোভিড -19 জমে বা পোড়াবেন?




দ্বারা izentrop » 02/04/20, 22:25

ক্রিস্টোফ লিখেছেন:
গিলদা লিখেছে:Le texte vient du docteur Philippe Delhaye
C'est pas parce que c'est un docteur qu'il est à jour dans les infos qu'il donne !!
Non mais la dernière études américaines fait mention de 72 heures ou le virus reste viable avec encore un pouvoir contagieux, 7 jours peut-être mais juste des traces non viables ?
ভাবমূর্তি
0 x
পেত্রা
আমি 500 বার্তা পোস্ট!
আমি 500 বার্তা পোস্ট!
পোস্ট: 586
রেজিস্ট্রেশন: 15/09/05, 02:20
এক্স 312

উত্তর: করোনভাইরাসকে কীভাবে হত্যা বা জীবাণুমুক্ত করা যায়? কোভিড -19 জমে বা পোড়াবেন?




দ্বারা পেত্রা » 02/04/20, 22:56

Pas très pratique de mettre toutes ses courses dans la flotte pour les décontaminer.
Je me demande si on pourrait pas faire un système de décontamination bien plus pratique avec un grand sac poubelle et un générateur d'ozone. Quelqu’un à des infos sur le comportement du virus face à l'ozone ?
[edit] Apparemment, l'ozone tue bien les virus : https://www.homemade-circuits.com/how-t ... generator/
1 x
ক্রিস্টোফ
নিয়ামক
নিয়ামক
পোস্ট: 79117
রেজিস্ট্রেশন: 10/02/03, 14:06
অবস্থান: প্ল্যানেট গ্রিনহাউস
এক্স 10972

উত্তর: করোনভাইরাসকে কীভাবে হত্যা বা জীবাণুমুক্ত করা যায়? কোভিড -19 জমে বা পোড়াবেন?




দ্বারা ক্রিস্টোফ » 02/04/20, 23:16

Du coup comme y a rien qui fonctionne...LE MONDE ENTIER VA DEVOIR M'ACHETER MON MASQUE THERMO-DESINFECTANT DOMAINE PUBLIC!!

A moi les non milliards de dollars (pour non sauver le climat !!)
0 x
ব্যবহারকারীর অবতার
gegyx
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 6930
রেজিস্ট্রেশন: 21/01/05, 11:59
এক্স 2870

উত্তর: করোনভাইরাসকে কীভাবে হত্যা বা জীবাণুমুক্ত করা যায়? কোভিড -19 জমে বা পোড়াবেন?




দ্বারা gegyx » 02/04/20, 23:19

N'ayant rien chez moi comme gel,
que mes alcools ne dépassent pas 55°...

Pensez vous que l'alcool à brûler (méthanol) pur à 95% ait un effet radical comparable à l'éthanol ?

Sinon pour le gel Hydro-Alcoolique , la recette de l'OMS est

L'eau oxygénée pure est très efficace pais esquinte la peau (~ ozone ?)
সংযুক্তি
Gel Hydro-alcoolique de l'OMS.jpg
Gel Hydro-alcoolique de l'OMS.jpg (76.8 Kio) Consulté 2443 fois
0 x
izentrop
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 13644
রেজিস্ট্রেশন: 17/03/14, 23:42
অবস্থান: পিকার্দি
এক্স 1502
যোগাযোগ:

উত্তর: করোনভাইরাসকে কীভাবে হত্যা বা জীবাণুমুক্ত করা যায়? কোভিড -19 জমে বা পোড়াবেন?




দ্বারা izentrop » 02/04/20, 23:37

গাইগ্যাং লিখেছেন:Pensez vous que l'alcool à brûler (méthanol) pur à 95% ait un effet radical comparable à l'éthanol ?
A part l'odeur ça doit le faire, puisque le principe est de dissoudre la couche grasse protectrice du virus. Le trichlo devait être pas mal non plus. Sinon le savon suffit.
Le chlore efficace aussi d'après une étude
en টেবিল 2.
সর্বশেষ দ্বারা সম্পাদিত izentrop 02 / 04 / 20, 23: 51, 1 বার সম্পাদিত।
1 x

 


  • অনুরূপ বিষয়
    জবাব
    মতামত
    শেষ বার্তা

"স্বাস্থ্য ও প্রতিরোধ" তে ফিরে যান দূষণ, কারণ এবং পরিবেশগত ঝুঁকি প্রভাব

কে অনলাইনে?

এই ব্রাউজিং ব্যবহারকারীরা forum : কোন নিবন্ধিত ব্যবহারকারী এবং 313 গেস্ট সিস্টেম