#কোভিড বৈকল্পিক (ডেল্টা, অ্যাপসিলন, ল্যাম্বদা ...): চেহারা, সংক্রমণ, বিপদ, অনাক্রম্যতা, চিকিৎসা, ভ্যাকসিন ...

কিভাবে সুস্থ থাকুন এবং আপনার স্বাস্থ্য এবং জনস্বাস্থ্যের ঝুঁকি এবং এর পরিণতি প্রতিরোধ করুন। পেশাগত রোগ, শিল্প ঝুঁকি (অ্যাসবেস্টস, বায়ু দূষণ, ইলেক্ট্রোম্যাগনেটিক তরঙ্গ ...), সামাজিক ঝুঁকি (কাজের চাপ, ওষুধের অতিরিক্ত ব্যবহার ...) এবং পৃথক (তামাক, মদ ...)।
ক্রিস্টোফ
নিয়ামক
নিয়ামক
পোস্ট: 79295
রেজিস্ট্রেশন: 10/02/03, 14:06
অবস্থান: প্ল্যানেট গ্রিনহাউস
এক্স 11028

পুনঃ কোভিড: সারস-কোভ 2 রূপান্তর এবং রূপগুলি, বিবর্তন, অনাক্রম্যতা, চিকিত্সা, ভ্যাকসিনগুলি?




দ্বারা ক্রিস্টোফ » 18/06/21, 16:38

Visiblement, il manque de l'enfilage de cerveaux ici... : গোলগাল:
1 x
ব্যবহারকারীর অবতার
গাইগ্যাডবোইসব্যাক
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 14913
রেজিস্ট্রেশন: 10/12/20, 20:52
অবস্থান: 04
এক্স 4338

পুনঃ কোভিড: সারস-কোভ 2 রূপান্তর এবং রূপগুলি, বিবর্তন, অনাক্রম্যতা, চিকিত্সা, ভ্যাকসিনগুলি?




দ্বারা গাইগ্যাডবোইসব্যাক » 18/06/21, 16:59

ক্রিস্টোফ লিখেছেন:Visiblement, il manque de l'enfilage de cerveaux ici... : গোলগাল:

Par contre, avec Bozo on est dans l'enfilage permanent ! : Mrgreen:
0 x
ABC2019
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 12927
রেজিস্ট্রেশন: 29/12/19, 11:58
এক্স 1008

পুনঃ কোভিড: সারস-কোভ 2 রূপান্তর এবং রূপগুলি, বিবর্তন, অনাক্রম্যতা, চিকিত্সা, ভ্যাকসিনগুলি?




দ্বারা ABC2019 » 18/06/21, 17:06

জ্যানিক লিখেছে:
je comprends que tu ne sois pas trop habitué, mon pauvre ...
il est passé où le: oouuiiiss..encooore, le champion de la sémantique et des stats?
Là Guy, tu l'as vexé!

je suis pas vexé que Guy n'arrive pas à comprendre une phrase, quelle drôle d'idée ! : Mrgreen:
0 x
বোকা লোকের চোখে বোকা হওয়ার পক্ষে গৌরবময় আনন্দ। (জর্জেস অবধি)

Mééé অস্বীকার করেন নুই 200 জনের সাথে পার্টিতে গিয়েছিলেন এবং এমনকি অসুস্থ ছিলেন না moiiiiiii (Guignol des bois)
ব্যবহারকারীর অবতার
গাইগ্যাডবোইসব্যাক
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 14913
রেজিস্ট্রেশন: 10/12/20, 20:52
অবস্থান: 04
এক্স 4338

পুনঃ কোভিড: সারস-কোভ 2 রূপান্তর এবং রূপগুলি, বিবর্তন, অনাক্রম্যতা, চিকিত্সা, ভ্যাকসিনগুলি?




দ্বারা গাইগ্যাডবোইসব্যাক » 18/06/21, 17:30

(Vexé à mort, le Bozo... tentative de pirouette, et hop, parti en cacahuète...)
0 x
ABC2019
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 12927
রেজিস্ট্রেশন: 29/12/19, 11:58
এক্স 1008

পুনঃ কোভিড: সারস-কোভ 2 রূপান্তর এবং রূপগুলি, বিবর্তন, অনাক্রম্যতা, চিকিত্সা, ভ্যাকসিনগুলি?




দ্বারা ABC2019 » 18/06/21, 17:48

গাইগ্যাডোবাইস লেটার রিটার লিখেছেন:(Vexé à mort, le Bozo... tentative de pirouette, et hop, parti en cacahuète...)

mais oui je suis très vexé mon Guitounet car tu as été méchant avec moi ... làààà... ça va mieux maintenant ? : Mrgreen:
0 x
বোকা লোকের চোখে বোকা হওয়ার পক্ষে গৌরবময় আনন্দ। (জর্জেস অবধি)

Mééé অস্বীকার করেন নুই 200 জনের সাথে পার্টিতে গিয়েছিলেন এবং এমনকি অসুস্থ ছিলেন না moiiiiiii (Guignol des bois)
Janic
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 19224
রেজিস্ট্রেশন: 29/10/10, 13:27
অবস্থান: বক্তবর্ণ মদ্যবিশেষ
এক্স 3491

পুনঃ কোভিড: সারস-কোভ 2 রূপান্তর এবং রূপগুলি, বিবর্তন, অনাক্রম্যতা, চিকিত্সা, ভ্যাকসিনগুলি?




দ্বারা Janic » 18/06/21, 18:31

mais oui je suis très vexé mon Guitounet car tu as été méchant avec moi ... làààà... ça va mieux maintenant ?
ah, voilà, c'est mieux. Ca ressemble plus à la nouvelle mouture abcnul! :?
0 x
"আমরা পাথর দিয়ে ঘর তৈরি করার মতো বিষয়গুলি দিয়ে বিজ্ঞান তৈরি করি: কিন্তু পাথরের একটি দাগের চেয়ে সত্যের সংগ্রহ বিজ্ঞান আর একটি ঘর নয়" হেনরি পোয়েনকার
ABC2019
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 12927
রেজিস্ট্রেশন: 29/12/19, 11:58
এক্স 1008

পুনঃ কোভিড: সারস-কোভ 2 রূপান্তর এবং রূপগুলি, বিবর্তন, অনাক্রম্যতা, চিকিত্সা, ভ্যাকসিনগুলি?




দ্বারা ABC2019 » 18/06/21, 19:23

owiiii janicouuuu... encooore ... montre moi tes beaux muscles d'arts martiaux .... : Mrgreen:
0 x
বোকা লোকের চোখে বোকা হওয়ার পক্ষে গৌরবময় আনন্দ। (জর্জেস অবধি)

Mééé অস্বীকার করেন নুই 200 জনের সাথে পার্টিতে গিয়েছিলেন এবং এমনকি অসুস্থ ছিলেন না moiiiiiii (Guignol des bois)
Janic
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 19224
রেজিস্ট্রেশন: 29/10/10, 13:27
অবস্থান: বক্তবর্ণ মদ্যবিশেষ
এক্স 3491

পুনঃ কোভিড: সারস-কোভ 2 রূপান্তর এবং রূপগুলি, বিবর্তন, অনাক্রম্যতা, চিকিত্সা, ভ্যাকসিনগুলি?




দ্বারা Janic » 18/06/21, 19:35

এবিসি 2019 »18/06/21, 19:23
owiiii janicouuuu... encooore ... montre moi tes beaux muscles d'arts martiaux ....
Ca te ferait trop peur, toi le couard!
Au fait montre nous tes stats sur les vaccinations de ce dernier siècle, c'est toujours en attente! Comment tu ne sais pas faire, comme tous les vantards!
0 x
"আমরা পাথর দিয়ে ঘর তৈরি করার মতো বিষয়গুলি দিয়ে বিজ্ঞান তৈরি করি: কিন্তু পাথরের একটি দাগের চেয়ে সত্যের সংগ্রহ বিজ্ঞান আর একটি ঘর নয়" হেনরি পোয়েনকার
ABC2019
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 12927
রেজিস্ট্রেশন: 29/12/19, 11:58
এক্স 1008

পুনঃ কোভিড: সারস-কোভ 2 রূপান্তর এবং রূপগুলি, বিবর্তন, অনাক্রম্যতা, চিকিত্সা, ভ্যাকসিনগুলি?




দ্বারা ABC2019 » 18/06/21, 23:12

জ্যানিক লিখেছে:এবিসি 2019 »18/06/21, 19:23
owiiii janicouuuu... encooore ... montre moi tes beaux muscles d'arts martiaux ....
Ca te ferait trop peur, toi le couard!


rhoooo.... j'aime quand tu fais tes gros yeux ça me fait frissonner mon janichou ..... : Mrgreen:
Au fait montre nous tes stats sur les vaccinations de ce dernier siècle, c'est toujours en attente! Comment tu ne sais pas faire, comme tous les vantards!

tu veux parler des stats qui montrent l'hécatombe de décès depuis qu'on utilise des vaccins ? mais j'en ai pas des stats comme ça moi mon janichou ....
0 x
বোকা লোকের চোখে বোকা হওয়ার পক্ষে গৌরবময় আনন্দ। (জর্জেস অবধি)

Mééé অস্বীকার করেন নুই 200 জনের সাথে পার্টিতে গিয়েছিলেন এবং এমনকি অসুস্থ ছিলেন না moiiiiiii (Guignol des bois)
Janic
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 19224
রেজিস্ট্রেশন: 29/10/10, 13:27
অবস্থান: বক্তবর্ণ মদ্যবিশেষ
এক্স 3491

পুনঃ কোভিড: সারস-কোভ 2 রূপান্তর এবং রূপগুলি, বিবর্তন, অনাক্রম্যতা, চিকিত্সা, ভ্যাকসিনগুলি?




দ্বারা Janic » 19/06/21, 09:14

Ca te ferait trop peur, toi le couard!
ABC2019
rhoooo.... j'aime quand tu fais tes gros yeux ça me fait frissonner mon janichou ..... : Mrgreen:
ca te va très bien de jouer les chochottes, le précieux ridicule.
Au fait montre nous tes stats sur les vaccinations de ce dernier siècle, c'est toujours en attente! Comment tu ne sais pas faire, comme tous les vantards!
tu veux parler des stats qui montrent l'hécatombe de décès depuis qu'on utilise des vaccins ?
tu ne veux pas parler des hécathombes qu'aurait soient disant évités les vaccins?
mais j'en ai pas des stats comme ça moi mon janichou ....
Evidemment, on ne trouve pas quand on refuse de chercher, mon gros minet châtré. et refuser de chercher, ça c'est ton truc! : Arrowd: : Arrowd:
0 x
"আমরা পাথর দিয়ে ঘর তৈরি করার মতো বিষয়গুলি দিয়ে বিজ্ঞান তৈরি করি: কিন্তু পাথরের একটি দাগের চেয়ে সত্যের সংগ্রহ বিজ্ঞান আর একটি ঘর নয়" হেনরি পোয়েনকার

"স্বাস্থ্য ও প্রতিরোধ" তে ফিরে যান দূষণ, কারণ এবং পরিবেশগত ঝুঁকি প্রভাব

কে অনলাইনে?

এই ব্রাউজিং ব্যবহারকারীরা forum : sicetaitsimple এবং 164 অতিথি