কোভিড টিকা: কতটা কার্যকর? বৈকল্পিকতা, অনাক্রম্যতার সময়কাল, দূষণ এবং গুরুতর ক্ষেত্রে কার্যকারিতা?

কিভাবে সুস্থ থাকুন এবং আপনার স্বাস্থ্য এবং জনস্বাস্থ্যের ঝুঁকি এবং এর পরিণতি প্রতিরোধ করুন। পেশাগত রোগ, শিল্প ঝুঁকি (অ্যাসবেস্টস, বায়ু দূষণ, ইলেক্ট্রোম্যাগনেটিক তরঙ্গ ...), সামাজিক ঝুঁকি (কাজের চাপ, ওষুধের অতিরিক্ত ব্যবহার ...) এবং পৃথক (তামাক, মদ ...)।
ব্যবহারকারীর অবতার
গাইগ্যাডবোইসব্যাক
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 14825
রেজিস্ট্রেশন: 10/12/20, 20:52
অবস্থান: 04
এক্স 4303

পুনরায়: ডেল্টায় দূষণের ক্ষেত্রে ইস্রায়েলে ভ্যাকসিনের কার্যকারিতা (রূপগুলি, প্রতিরোধ ক্ষমতা ...) হ্রাস




দ্বারা গাইগ্যাডবোইসব্যাক » 30/07/21, 19:49

সিকিটাইটিসম্প্ল লিখেছেন:
জ্যানিক লিখেছে: c'est un bon signe, cela signifie alors que son traitement précoce empêche d'arriver jusqu'à la réa. Ca c'est chouette pour les malades à traiter! : গোলগাল:


Euh non, ça veut dire que quand ça commence à tourner mal, il expédie son malade dans un autre établissement des hôpitaux marseillais!

বেন দেখুন ... : রোল: Mais quel ...... pathologique !!!
0 x
sicetaitsimple
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 9774
রেজিস্ট্রেশন: 31/10/16, 18:51
অবস্থান: নিম্ন নর্মানিন
এক্স 2638

পুনরায়: ডেল্টায় দূষণের ক্ষেত্রে ইস্রায়েলে ভ্যাকসিনের কার্যকারিতা (রূপগুলি, প্রতিরোধ ক্ষমতা ...) হ্রাস




দ্বারা sicetaitsimple » 30/07/21, 19:51

গাইগ্যাডোবাইস লেটার রিটার লিখেছেন: "En ce moment, nous avons 15% des cas qui sont liés au variant Delta sur des personnes vaccinées", avance le médecin.


Oui, "NOUS avons". A l'IHU....
0 x
Janic
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 19224
রেজিস্ট্রেশন: 29/10/10, 13:27
অবস্থান: বক্তবর্ণ মদ্যবিশেষ
এক্স 3491

পুনরায়: ডেল্টায় দূষণের ক্ষেত্রে ইস্রায়েলে ভ্যাকসিনের কার্যকারিতা (রূপগুলি, প্রতিরোধ ক্ষমতা ...) হ্রাস




দ্বারা Janic » 30/07/21, 19:52

সিম্পটন
Euh non, ça veut dire que quand ça commence à tourner mal, il expédie son malade dans un autre établissement des hôpitaux marseillais!
ce que tu peux prouver évidemment, documents officiels en main, sinon c'est de la diffamation!
1 x
"আমরা পাথর দিয়ে ঘর তৈরি করার মতো বিষয়গুলি দিয়ে বিজ্ঞান তৈরি করি: কিন্তু পাথরের একটি দাগের চেয়ে সত্যের সংগ্রহ বিজ্ঞান আর একটি ঘর নয়" হেনরি পোয়েনকার
ব্যবহারকারীর অবতার
গাইগ্যাডবোইসব্যাক
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 14825
রেজিস্ট্রেশন: 10/12/20, 20:52
অবস্থান: 04
এক্স 4303

পুনরায়: ডেল্টায় দূষণের ক্ষেত্রে ইস্রায়েলে ভ্যাকসিনের কার্যকারিতা (রূপগুলি, প্রতিরোধ ক্ষমতা ...) হ্রাস




দ্বারা গাইগ্যাডবোইসব্যাক » 30/07/21, 19:53

জ্যানিক লিখেছে:সিম্পটন
Euh non, ça veut dire que quand ça commence à tourner mal, il expédie son malade dans un autre établissement des hôpitaux marseillais!
ce que tu peux prouver évidemment, documents officiels en main, sinon c'est de la diffamation!

Lui, ABC et Végaz n'ont que ça depuis le début: Calomnie, diffamation, mensonge, trucage de chiffres sortis d'un chapeau, biais, témoignages de personnes corrompues, etc...
সর্বশেষ দ্বারা সম্পাদিত গাইগ্যাডবোইসব্যাক 30 / 07 / 21, 19: 54, 1 বার সম্পাদিত।
0 x
sicetaitsimple
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 9774
রেজিস্ট্রেশন: 31/10/16, 18:51
অবস্থান: নিম্ন নর্মানিন
এক্স 2638

পুনরায়: ডেল্টায় দূষণের ক্ষেত্রে ইস্রায়েলে ভ্যাকসিনের কার্যকারিতা (রূপগুলি, প্রতিরোধ ক্ষমতা ...) হ্রাস




দ্বারা sicetaitsimple » 30/07/21, 19:54

গাইগ্যাডোবাইস লেটার রিটার লিখেছেন:বেন দেখুন ... : রোল: Mais quel ...... pathologique !!!


Tu peux confirmer (avec source) le nombre de lits de réa à l'IHU? Pour moi, c'est zéro, mais si tu as une source fiable....

https://actu.orange.fr/france/marseille ... tUzB0.html
সর্বশেষ দ্বারা সম্পাদিত sicetaitsimple 30 / 07 / 21, 20: 03, 1 বার সম্পাদিত।
0 x
ক্রিস্টোফ
নিয়ামক
নিয়ামক
পোস্ট: 79127
রেজিস্ট্রেশন: 10/02/03, 14:06
অবস্থান: প্ল্যানেট গ্রিনহাউস
এক্স 10975

পুনরায়: ডেল্টায় দূষণের ক্ষেত্রে ইস্রায়েলে ভ্যাকসিনের কার্যকারিতা (রূপগুলি, প্রতিরোধ ক্ষমতা ...) হ্রাস




দ্বারা ক্রিস্টোফ » 30/07/21, 19:55

গাইগ্যাডোবাইস লেটার রিটার লিখেছেন:
সিকিটাইটিসম্প্ল লিখেছেন:
গাইগ্যাডোবাইস লেটার রিটার লিখেছেন:Raoult confirme. Une fois de plus vous êtes la proie de vos idées fixes et des merdias qui jouent sur la peur.


Raoult confirme ce qu'il voit dans son IHU, qui de mémoire a environ 120 lits (pas tous covid) et aucun lit de réa.
La DREES compile l'ensemble des données nationales.

La DRESS raconte ce qui l'arrange.


C'est quoi la DRESS ? :D

Euh (les infos de) la DREES dit que les vaccinés complets ont 1 chance sur 3 d'aller à l'hosto c'est pas terrible quand même hein ! : গোলগাল: : গোলগাল: : গোলগাল:

ভাবমূর্তি

Seulement elle ne le dit pas directement, il faut réfléchir un peu...

Qui se colle à l'analyse des datas brutes ?

Screenshot 2021-07-30 at 19-36-56 2021-07-23_-_sivic-sidep-vacsi_premiers_resultats_-_drees-2 pdf.png
Screenshot 2021-07-30 at 19-36-56 2021-07-23_-_sivic-sidep-vacsi_premiers_resultats_-_drees-2 pdf.png (200.54 Kio) Consulté 720 fois
0 x
ব্যবহারকারীর অবতার
গাইগ্যাডবোইসব্যাক
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 14825
রেজিস্ট্রেশন: 10/12/20, 20:52
অবস্থান: 04
এক্স 4303

পুনরায়: ডেল্টায় দূষণের ক্ষেত্রে ইস্রায়েলে ভ্যাকসিনের কার্যকারিতা (রূপগুলি, প্রতিরোধ ক্ষমতা ...) হ্রাস




দ্বারা গাইগ্যাডবোইসব্যাক » 30/07/21, 19:58

সিকিটাইটিসম্প্ল লিখেছেন:Tu peux confirmer (avec source) le nombre de lits de réa à l'IHU? Pour moi, c'est zéro, mais si tu as une source fiable....


1: https://www.mediterranee-infection.com/ ... hu_doc.pdf
2: L'IHU fait partie d'un ensemble plus vaste, situé au même endroit: La Timone.
Mais tu n'y es jamais allé (moi si), tu ne connais pas (moi si) et tu délires (moi non)...
1 x
ক্রিস্টোফ
নিয়ামক
নিয়ামক
পোস্ট: 79127
রেজিস্ট্রেশন: 10/02/03, 14:06
অবস্থান: প্ল্যানেট গ্রিনহাউস
এক্স 10975

পুনরায়: ডেল্টায় দূষণের ক্ষেত্রে ইস্রায়েলে ভ্যাকসিনের কার্যকারিতা (রূপগুলি, প্রতিরোধ ক্ষমতা ...) হ্রাস




দ্বারা ক্রিস্টোফ » 30/07/21, 20:00

ছেলে তুমি ঠিকই বলছ DRESS তে মারাত্মক ত্রুটি আছে !!

যখন আমরা অকপটে পড়ি ...

Screenshot 2021-07-30 at 19-59-11 2021-07-23_-_sivic-sidep-vacsi_premiers_resultats_-_drees-2 pdf.png
Screenshot 2021-07-30 at 19-59-11 2021-07-23_-_sivic-sidep-vacsi_premiers_resultats_-_drees-2 pdf.png (60.47 Kio) Consulté 712 fois


তিনি 12 টিকে 11 তে রূপান্তরিত করতে চান যা তারা দেখালে ভাল হবে না !! : Mrgreen: : Mrgreen:

নাকি 1% প্রথম টিকা দেওয়া হয়েছে?

এই ক্ষেত্রে এটি নিশ্চিত করে যে দ্বৈত টিকা আরো বিপজ্জনক এবং কেন তারা এটি নির্দিষ্ট করে না? :D : Mrgreen:
1 x
ABC2019
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 12927
রেজিস্ট্রেশন: 29/12/19, 11:58
এক্স 1008

পুনরায়: ডেল্টায় দূষণের ক্ষেত্রে ইস্রায়েলে ভ্যাকসিনের কার্যকারিতা (রূপগুলি, প্রতিরোধ ক্ষমতা ...) হ্রাস




দ্বারা ABC2019 » 30/07/21, 20:06

ক্রিস্টোফ লিখেছেন:
গাইগ্যাডোবাইস লেটার রিটার লিখেছেন:
সিকিটাইটিসম্প্ল লিখেছেন:
Raoult confirme ce qu'il voit dans son IHU, qui de mémoire a environ 120 lits (pas tous covid) et aucun lit de réa.
La DREES compile l'ensemble des données nationales.

La DRESS raconte ce qui l'arrange.


C'est quoi la DRESS ? :D

Euh (les infos de) la DREES dit que les vaccinés complets ont 1 chance sur 3 d'aller à l'hosto c'est pas terrible quand même hein ! : গোলগাল: : গোলগাল: : গোলগাল:

ভাবমূর্তি

Seulement elle ne le dit pas directement, il faut réfléchir un peu...

si tu réfléchis un peu, ça ne veut pas dire ça. Ca veut dire que le vaccin diminue par 3 tes risques d'aller à l'hosto (entre 3 et 5 d'après les différentes estimations). Ca ne veut pas dire "une chance sur trois d'aller à l'hosto" ....
0 x
বোকা লোকের চোখে বোকা হওয়ার পক্ষে গৌরবময় আনন্দ। (জর্জেস অবধি)

Mééé অস্বীকার করেন নুই 200 জনের সাথে পার্টিতে গিয়েছিলেন এবং এমনকি অসুস্থ ছিলেন না moiiiiiii (Guignol des bois)
ক্রিস্টোফ
নিয়ামক
নিয়ামক
পোস্ট: 79127
রেজিস্ট্রেশন: 10/02/03, 14:06
অবস্থান: প্ল্যানেট গ্রিনহাউস
এক্স 10975

পুনরায়: ডেল্টায় দূষণের ক্ষেত্রে ইস্রায়েলে ভ্যাকসিনের কার্যকারিতা (রূপগুলি, প্রতিরোধ ক্ষমতা ...) হ্রাস




দ্বারা ক্রিস্টোফ » 30/07/21, 20:10

Ah je dois être trop con... : গোলগাল: : গোলগাল: : গোলগাল:

Donc les 36% résiduel non protégé c'est quoi ?

Moi je lis :
36% non protégés
64% protégés

Ca fait bien 1/3 (un poil plus) de non protection, 2/3 de protection...y a bien 1/3 de pas être protégé non ?

Tiens c'est marrant on retrouve les 64% d'Israël...promis j'ai pas fait exprès je m'appelle pas Olivier Pastex ! De toute façon Israël c'était sur les cas pas sur les hosto !
0 x

 


  • অনুরূপ বিষয়
    জবাব
    মতামত
    শেষ বার্তা

"স্বাস্থ্য ও প্রতিরোধ" তে ফিরে যান দূষণ, কারণ এবং পরিবেশগত ঝুঁকি প্রভাব

কে অনলাইনে?

এই ব্রাউজিং ব্যবহারকারীরা forum : কোন নিবন্ধিত ব্যবহারকারী এবং 320 গেস্ট সিস্টেম