স্বাস্থ্যের জন্য জিএমও ভাল

কৃষি এবং মৃত্তিকা। দূষণ, নিয়ন্ত্রণ, মাটি নিরাময়, বুনো এবং নতুন চাষ পদ্ধতি।
Moindreffor
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 5830
রেজিস্ট্রেশন: 27/05/17, 22:20
অবস্থান: উত্তর ও আশিনের মধ্যে সীমানা
এক্স 957

Re: স্বাস্থ্যের জন্য জিএমও ভাল




দ্বারা Moindreffor » 28/01/22, 12:51

ওবামট লিখেছেন:
মিন্দ্রেফার লিখেছেন:
ওবামট লিখেছেন:যদি ট্রান্সপ্লান্টেশন সফল হয়, এবং রোগীর কিছু পরিবর্তন না হয়, তবে একই প্রভাব শীঘ্রই বা পরে আবার প্রদর্শিত হবে।
এবং লোকটির মুখ থাকার কারণে, তার একটি ভারী ধূমপানের ইতিহাস বা অন্য কিছু রয়েছে...
এটা দেওয়ার মত ক্যাভিয়ার pig to hot idiots (যদি তারা তাদের জীবনে কিছু পরিবর্তন না করে)।

একটি সাধারণ ছবির উপর ভিত্তি করে দ্রুত রায়, এবং তারপরে আমরা পুলিশকে মুখমন্ডল পরীক্ষা করার জন্য অভিযুক্ত করব!!!
আমি আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে ফ্রান্সে আমরা প্রত্যেকের সাথে আচরণ করি কারণ আমরা যারা এটির "যোগ্য" এবং যারা "এর যোগ্য নয়" তাদের মধ্যে বাছাই করতে অস্বীকার করি, আপনি এটিকে প্রশ্নবিদ্ধ করতে চান বলে মনে হচ্ছে ...
আপনি সময়ের মধ্যে ফিরে যাওয়ার কথা বলছিলেন, আপনি পড়ে আসলে আমাদেরকে প্রায় 90 বছর পিছনে নিয়ে যাচ্ছেন...
ঠিক আছে, তাড়াহুড়ো নয়, আমাদের পুরো সমস্যাটি বিবেচনায় নিতে হবে: তার বয়সের কারণে, তার হৃদয় দীর্ঘদিন ধরে ভাল কাজ করেছে, তাই তার জীবনযাত্রার কারণে একটি সম্ভাব্য মিথস্ক্রিয়া রয়েছে... হৃদরোগ প্রতিরোধ করা উল্লেখযোগ্যভাবে কম একটি ট্রান্সপ্লান্ট চেয়ে আক্রমণাত্মক, এটা সম্পর্কে চিন্তা করুন! আমি আমার নিজের হৃদয়কে শেষ অবধি রাখতে পছন্দ করি, যদি এর জন্য আমাকে প্রতিদিন হাঁটতে যেতে হয়... tsssss (এবং অবশ্যই বিষ খাওয়া এড়িয়ে চলুন, এটি বলার অপেক্ষা রাখে না...)

c'est la nouvelle médecine :: , on diagnostique les gens sur photo : শক: : শক: , la photo te permet juste de dire que cette personne semble être âgée et rien de plus, après ce n'est que conjecture, orientée par ton fond de pensée
1 x
"সবচেয়ে বড় কান যাদের আছে তারা সবচেয়ে ভাল শুনবে না"
(আমার কাছ থেকে)
Moindreffor
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 5830
রেজিস্ট্রেশন: 27/05/17, 22:20
অবস্থান: উত্তর ও আশিনের মধ্যে সীমানা
এক্স 957

Re: স্বাস্থ্যের জন্য জিএমও ভাল




দ্বারা Moindreffor » 28/01/22, 12:56

জ্যানিক লিখেছে:বোঝার চেষ্টা করুন
আমি আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে ফ্রান্সে আমরা প্রত্যেকের সাথে আচরণ করি কারণ আমরা যারা এটির "যোগ্য" এবং যারা "এর যোগ্য নয়" তাদের মধ্যে বাছাই করতে অস্বীকার করি, আপনি এটিকে প্রশ্নবিদ্ধ করতে চান বলে মনে হচ্ছে ...
আমি আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে এই হিপোক্রেটিক নীতিটি কিছু ডাক্তার এবং গভর্নরদের দ্বারা ক্রমবর্ধমানভাবে লঙ্ঘন করা হচ্ছে; আমাদের দৃষ্টি অনুসরণ করুন!
et donc parce que de plus en plus de gens le bafouent, il faut que ça devienne la norme :: :: :: , bel état d'esprit
আপনি সময়ের মধ্যে ফিরে যাওয়ার কথা বলছিলেন, আপনি পড়ে আসলে আমাদেরকে প্রায় 90 বছর পিছনে নিয়ে যাচ্ছেন...
90 বছর আগে, আমরা নিবিড় চাষাবাদও করিনি, যার ফলে বর্তমান অনেক বিষাক্ত পণ্যের সাথে জীবনকে ধ্বংস করে দিয়েছে। স্পষ্টতই, ভবিষ্যৎ সম্পর্কে অজ্ঞতাবশত আপনি আজ ভালো করছেন বলে বিশ্বাস করা বুদ্ধিমানের কাজ নয়। হিপোক্রেটিস অবিকল একটি মহান নীতি জারি করেছিলেন যা খুব কমই সম্মানিত হয়েছিল: "প্রিমিয়াম অ নোসেয়ার"এবং এছাড়াও, ঠিক যেমন ভুলে যাওয়া"যে আপনার খাবার আপনার ঔষধ"জীবন, স্বাস্থ্য, অসুস্থতা, যত্ন সংযুক্ত করা!

les 90 ans en arrière n'était pas sur la façon de vivre mais sur la façon de pensée, et celle que vous défendez est bien actuelle, et c'est cela qui est déplorable... et comme tu le soulignes, de plus en plus de monde semble allez dans votre sens, sous des airs bienveillant se cachent les vieux démons, la roue tourne
1 x
"সবচেয়ে বড় কান যাদের আছে তারা সবচেয়ে ভাল শুনবে না"
(আমার কাছ থেকে)
Janic
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 19224
রেজিস্ট্রেশন: 29/10/10, 13:27
অবস্থান: বক্তবর্ণ মদ্যবিশেষ
এক্স 3491

Re: স্বাস্থ্যের জন্য জিএমও ভাল




দ্বারা Janic » 28/01/22, 13:24

কম প্রতিবিম্ব
et donc parce que de plus en plus de gens le bafouent, il faut que ça devienne la norme :: :: :: , bel état d'esprit
Etat d'esprit déplorable effectivement hérité d'un nazisme récent, mais plus généralement de la peur largement entretenue pour diviser pour mieux régner!
tu parlais de retour en arrière, à te lire effectivement on fait un sacré bon en arrière, 90 ans environ..
.
les 90 ans en arrière n'était pas sur la façon de vivre mais sur la façon de pensée, et celle que vous défendez est bien actuelle, et c'est cela qui est déplorable...
t d'après toi, tu classes hippocrate où? A la poubelle?
et comme tu le soulignes, de plus en plus de monde semble allez dans votre sens, sous des airs bienveillant se cachent les vieux démons, la roue tourne
l'art et la manière de raconter n'importe quoi! Mais effectivement la roue tourne dans le bon sens de la prise de conscience! অসত্: : রোল:
0 x
"আমরা পাথর দিয়ে ঘর তৈরি করার মতো বিষয়গুলি দিয়ে বিজ্ঞান তৈরি করি: কিন্তু পাথরের একটি দাগের চেয়ে সত্যের সংগ্রহ বিজ্ঞান আর একটি ঘর নয়" হেনরি পোয়েনকার
Moindreffor
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 5830
রেজিস্ট্রেশন: 27/05/17, 22:20
অবস্থান: উত্তর ও আশিনের মধ্যে সীমানা
এক্স 957

Re: স্বাস্থ্যের জন্য জিএমও ভাল




দ্বারা Moindreffor » 28/01/22, 13:51

জ্যানিক লিখেছে:কম প্রতিবিম্ব
et donc parce que de plus en plus de gens le bafouent, il faut que ça devienne la norme :: :: :: , bel état d'esprit
Etat d'esprit déplorable effectivement hérité d'un nazisme récent, mais plus généralement de la peur largement entretenue pour diviser pour mieux régner!
peur que tu inities et que tu entretiens ici et ailleurs...
tu parlais de retour en arrière, à te lire effectivement on fait un sacré bon en arrière, 90 ans environ..
.
les 90 ans en arrière n'était pas sur la façon de vivre mais sur la façon de pensée, et celle que vous défendez est bien actuelle, et c'est cela qui est déplorable...
t d'après toi, tu classes hippocrate où? A la poubelle?
et comme tu le soulignes, de plus en plus de monde semble allez dans votre sens, sous des airs bienveillant se cachent les vieux démons, la roue tourne
l'art et la manière de raconter n'importe quoi! Mais effectivement la roue tourne dans le bon sens de la prise de conscience! অসত্: : রোল:

ce n'est pas parce que tu fais semblant de ne pas comprendre qu'il faut dire que je dis n'importe quoi, la preuve tu as très bien compris ma référence au-dessus, et tu te places aussitôt contre, alors que tu en es l'un des plus fervent serviteur

la covid est votre crise de 29
1 x
"সবচেয়ে বড় কান যাদের আছে তারা সবচেয়ে ভাল শুনবে না"
(আমার কাছ থেকে)
Janic
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 19224
রেজিস্ট্রেশন: 29/10/10, 13:27
অবস্থান: বক্তবর্ণ মদ্যবিশেষ
এক্স 3491

Re: স্বাস্থ্যের জন্য জিএমও ভাল




দ্বারা Janic » 28/01/22, 14:15

মাইন্ড্রেফর »28/01/22, 14:51
কম প্রতিবিম্ব
et donc parce que de plus en plus de gens le bafouent, il faut que ça devienne la norme :: :: :: , bel état d'esprit

জ্যানিক লিখেছে:
d'esprit déplorable effectivement hérité d'un nazisme récent, mais plus généralement de la peur largement entretenue pour diviser pour mieux régner!
peur que tu inities et que tu entretiens ici et ailleurs..
soit donc précis:quelle peur?
les 90 ans en arrière n'était pas sur la façon de vivre mais sur la façon de pensée, et celle que vous défendez est bien actuelle, et c'est cela qui est déplorable...
d'après toi, tu classes hippocrate où? A la poubelle?
tu n'as pas répondu!
l'art et la manière de raconter n'importe quoi! Mais effectivement la roue tourne dans le bon sens de la prise de conscience! অসত্: : রোল:
ce n'est pas parce que tu fais semblant de ne pas comprendre qu'il faut dire que je dis n'importe quoi, la preuve tu as très bien compris ma référence au-dessus, et tu te places aussitôt contre, alors que tu en es l'un des plus fervent serviteur
J'aime surtout avoir des faits précis sur lesquels m'exprimer et non sur des suggestions que peut être, on ne sait jamais. Sois précis et on verra si je me place pour ou contre quoi que ce soit!
la covid est votre crise de 29
Là coté débile, tu gagnes le ponpon!
0 x
"আমরা পাথর দিয়ে ঘর তৈরি করার মতো বিষয়গুলি দিয়ে বিজ্ঞান তৈরি করি: কিন্তু পাথরের একটি দাগের চেয়ে সত্যের সংগ্রহ বিজ্ঞান আর একটি ঘর নয়" হেনরি পোয়েনকার
Moindreffor
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 5830
রেজিস্ট্রেশন: 27/05/17, 22:20
অবস্থান: উত্তর ও আশিনের মধ্যে সীমানা
এক্স 957

Re: স্বাস্থ্যের জন্য জিএমও ভাল




দ্বারা Moindreffor » 28/01/22, 17:15

জ্যানিক লিখেছে:J'aime surtout avoir des faits précis sur lesquels m'exprimer et non sur des suggestions que peut être, on ne sait jamais. Sois précis et on verra si je me place pour ou contre quoi que ce soit!

pourtant tu soutiens bons nombres de thèses basées sur aucun fait précis, c'est d'ailleurs ton fond de commerce, c'est marrant de demander aux autres ce que tu te refuses de faire à longueur de temps

[quote='janic"]la covid est votre crise de 29[/quote] Là coté débile, tu gagnes le ponpon![/quote]
je te laisse rechercher les conséquences de la crise de 29, sur l'histoire européenne et tu rapprocheras ça de l'explosion de la malveillance des complotistes actuels qui trouvent ainsi un lit fertile à toutes leurs thèses, ainsi tu comprendras, je te croyais plus perspicace que cela...
1 x
"সবচেয়ে বড় কান যাদের আছে তারা সবচেয়ে ভাল শুনবে না"
(আমার কাছ থেকে)
Janic
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 19224
রেজিস্ট্রেশন: 29/10/10, 13:27
অবস্থান: বক্তবর্ণ মদ্যবিশেষ
এক্স 3491

Re: স্বাস্থ্যের জন্য জিএমও ভাল




দ্বারা Janic » 28/01/22, 17:43

moindreffeortdereflexion
জ্যানিক:
Sois précis et on verra si je me place pour ou contre quoi que ce soit!
pourtant tu soutiens bons nombres de thèses basées sur aucun fait précis, c'est d'ailleurs ton fond de commerce, c'est marrant de demander aux autres ce que tu te refuses de faire à longueur de temps
^pour quelqu'un qui soutiens bons nombres de thèses basées sur aucun fait précis, c'est d'ailleurs ton fond de commerce, c'est marrant de demander aux autres ce que tu te refuses de faire à longueur de temps. Tu vois ce que ça donne! Sois précis!
je te laisse rechercher les conséquences de la crise de 29, sur l'histoire européenne et tu rapprocheras ça de l'explosion de la malveillance des complotistes actuels qui trouvent ainsi un lit fertile à toutes leurs thèses, ainsi tu comprendras, je te croyais plus perspicace que cela..
sauf que je ne suis pas historien donc mon avis n'a aucune importance. Par contre quelles thèses? Là aussi sois précis! Tu fais ni plus ni moins du complotisme et tu reproches celui-là en accusant dans le vide!Or ma perspicacité s'appuie sur des faits précis: lesquels accuses-tu? অসত্:
0 x
"আমরা পাথর দিয়ে ঘর তৈরি করার মতো বিষয়গুলি দিয়ে বিজ্ঞান তৈরি করি: কিন্তু পাথরের একটি দাগের চেয়ে সত্যের সংগ্রহ বিজ্ঞান আর একটি ঘর নয়" হেনরি পোয়েনকার
ব্যবহারকারীর অবতার
Obamot
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 28732
রেজিস্ট্রেশন: 22/08/09, 22:38
অবস্থান: নিয়মিত জিন
এক্স 5538

Re: স্বাস্থ্যের জন্য জিএমও ভাল




দ্বারা Obamot » 28/01/22, 20:41

মিন্দ্রেফার লিখেছেন:
ওবামট লিখেছেন:
মিন্দ্রেফার লিখেছেন:একটি সাধারণ ছবির উপর ভিত্তি করে দ্রুত রায়, এবং তারপরে আমরা পুলিশকে মুখমন্ডল পরীক্ষা করার জন্য অভিযুক্ত করব!!!
আমি আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে ফ্রান্সে আমরা প্রত্যেকের সাথে আচরণ করি কারণ আমরা যারা এটির "যোগ্য" এবং যারা "এর যোগ্য নয়" তাদের মধ্যে বাছাই করতে অস্বীকার করি, আপনি এটিকে প্রশ্নবিদ্ধ করতে চান বলে মনে হচ্ছে ...
আপনি সময়ের মধ্যে ফিরে যাওয়ার কথা বলছিলেন, আপনি পড়ে আসলে আমাদেরকে প্রায় 90 বছর পিছনে নিয়ে যাচ্ছেন...
ঠিক আছে, তাড়াহুড়ো নয়, আমাদের পুরো সমস্যাটি বিবেচনায় নিতে হবে: তার বয়সের কারণে, তার হৃদয় দীর্ঘদিন ধরে ভাল কাজ করেছে, তাই তার জীবনযাত্রার কারণে একটি সম্ভাব্য মিথস্ক্রিয়া রয়েছে... হৃদরোগ প্রতিরোধ করা উল্লেখযোগ্যভাবে কম একটি ট্রান্সপ্লান্ট চেয়ে আক্রমণাত্মক, এটা সম্পর্কে চিন্তা করুন! আমি আমার নিজের হৃদয়কে শেষ অবধি রাখতে পছন্দ করি, যদি এর জন্য আমাকে প্রতিদিন হাঁটতে যেতে হয়... tsssss (এবং অবশ্যই বিষ খাওয়া এড়িয়ে চলুন, এটি বলার অপেক্ষা রাখে না...)

c'est la nouvelle médecine :: , on diagnostique les gens sur photo : শক: : শক: , la photo te permet juste de dire que cette personne semble être âgée et rien de plus, après ce n'est que conjecture, orientée par ton fond de pensée
Puisque je te dis qu’il faut prendre l”ensemble du problème SUR LE FOND, et pas superficiellement...

Tu sais bien que si ça continue comme ça avec les mesures orthotechniques suite à la crise du covid, il est fort probable que ceux qui ont abusé de tabac ou d’alcool, auront des frais médicaux qui ne seront plus remboursés! Ce gars je sais pas, c’était une simple hypothèse pour poser le problème “OGM magnifiques tellement bons pour la santé” tellement idiot une telle affirmation!

আমরা কোন ধরনের সমাজের দিকে যাচ্ছি তা আপনি বুঝতে পারছেন না। তাই কিছুক্ষণের জন্য আপনার উঁচু ঘোড়ায় চড়া বন্ধ করুন। জিএমও ভ্যাকসিন/ভাইরাস ফাসকো আপনাকে একটু বেশি ভাবতে বাধ্য করা উচিত। এবং আমি সেখানে থামি।
1 x
ব্যবহারকারীর অবতার
Obamot
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 28732
রেজিস্ট্রেশন: 22/08/09, 22:38
অবস্থান: নিয়মিত জিন
এক্স 5538

Re: স্বাস্থ্যের জন্য জিএমও ভাল




দ্বারা Obamot » 29/01/22, 16:59

PS: যখন আমরা এটি সম্পর্কে কথা বলছি : Arrowd:

তিনি একজন শিক্ষক, আপনি তাকে বিশ্বাস করবেন আশা করি?

: Arrowd: Tout est dans le titre : Arrowd:

4E008C0D-130C-48D9-9E96-538B4076CC8B.jpeg
https://www.sciencesetavenir.fr/fondame ... ble_160271
0 x
Moindreffor
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 5830
রেজিস্ট্রেশন: 27/05/17, 22:20
অবস্থান: উত্তর ও আশিনের মধ্যে সীমানা
এক্স 957

Re: স্বাস্থ্যের জন্য জিএমও ভাল




দ্বারা Moindreffor » 29/01/22, 19:22

ওবামট লিখেছেন:আমরা কোন ধরনের সমাজের দিকে যাচ্ছি তা আপনি বুঝতে পারছেন না। তাই কিছুক্ষণের জন্য আপনার উঁচু ঘোড়ায় চড়া বন্ধ করুন। জিএমও ভ্যাকসিন/ভাইরাস ফাসকো আপনাকে একটু বেশি ভাবতে বাধ্য করা উচিত। এবং আমি সেখানে থামি।

একজন ট্রান্সপ্লান্ট রোগী হিসাবে, আমি এই বিষয় সম্পর্কে খুব উদ্বিগ্ন, এবং আপনার তথাকথিত ধূমপায়ী খুব ভালভাবে একজন অগ্নিনির্বাপক হতে পারে যিনি তার কর্মজীবনে খুব বেশি ধোঁয়া শ্বাস নিয়েছেন, তাই এই অগ্নিনির্বাপক যদি একজন ধূমপায়ী হয়, তাহলে আমরা কি তার চিকিৎসা করব নাকি করব না?
যারা প্রাপ্য এবং যারা নয় তাদের জীবনযাপন পদ্ধতি অনুসারে সাজানো শুরু করুন এবং তারপরে, ত্বকের রঙ, ধর্ম অনুসারে...

আপনি যা প্রস্তাব করছেন তা হল একটি আমেরিকান-স্টাইল সিস্টেম, যেখানে আপনি আপনার জীবনের মানদণ্ড অনুসারে আপনার স্বাস্থ্য বীমার স্তরটি প্রদান করেন, আমরা এখনও ফ্রান্সে সেই পর্যায়ে পৌঁছাতে পারিনি, এবং এই সিস্টেমটি বজায় রাখার জন্য আমাদের লড়াই করতে হবে, কিন্তু আপনি মনে করেন হয় নিয়তিবাদী বা জটিল...

জিনগতভাবে পরিবর্তিত শূকর দিয়ে প্রতিস্থাপনের অর্থ দাতাদের অভাবের কারণে কিছু লোকের বেঁচে থাকা, এবং তাই আমাদের অবশ্যই জেনেথন বন্ধ করতে হবে, যা জিন থেরাপির মাধ্যমে শিশুদের চিকিত্সা করা সম্ভব করেছে, সম্ভবত তাদেরও কি আমাদের তাদের চিকিত্সা করা উচিত নয় এবং টাকা অন্যত্র খরচ? ট্রান্সজেনিক মানুষ হ্যাঁ, শূকর না?
1 x
"সবচেয়ে বড় কান যাদের আছে তারা সবচেয়ে ভাল শুনবে না"
(আমার কাছ থেকে)

 


  • অনুরূপ বিষয়
    জবাব
    মতামত
    শেষ বার্তা

"কৃষি: সমস্যা ও দূষণ, নতুন কৌশল ও সমাধান" -এ ফিরে যান

কে অনলাইনে?

এই ব্রাউজিং ব্যবহারকারীরা forum : কোন নিবন্ধিত ব্যবহারকারী এবং 127 গেস্ট সিস্টেম