মহামারী Coronavirus COVID-19: মানচিত্র, পরিসংখ্যান, বিশ্লেষণ এবং প্রতিদিনের তথ্য

কিভাবে সুস্থ থাকুন এবং আপনার স্বাস্থ্য এবং জনস্বাস্থ্যের ঝুঁকি এবং এর পরিণতি প্রতিরোধ করুন। পেশাগত রোগ, শিল্প ঝুঁকি (অ্যাসবেস্টস, বায়ু দূষণ, ইলেক্ট্রোম্যাগনেটিক তরঙ্গ ...), সামাজিক ঝুঁকি (কাজের চাপ, ওষুধের অতিরিক্ত ব্যবহার ...) এবং পৃথক (তামাক, মদ ...)।
ব্যবহারকারীর অবতার
গাইগ্যাডবোইসব্যাক
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 14972
রেজিস্ট্রেশন: 10/12/20, 20:52
অবস্থান: 04
এক্স 4370

Re: Coronavirus COVID-19 মহামারী: মানচিত্র, পরিসংখ্যান, বিশ্লেষণ এবং প্রতিদিনের তথ্য




দ্বারা গাইগ্যাডবোইসব্যাক » 22/10/21, 19:59

Alcoolisme, stress social, nutrition catastrophique, recrudescence de la tuberculose... Ils sont gâtés, les russkofs. :(
0 x
Janic
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 19224
রেজিস্ট্রেশন: 29/10/10, 13:27
অবস্থান: বক্তবর্ণ মদ্যবিশেষ
এক্স 3491

Re: Coronavirus COVID-19 মহামারী: মানচিত্র, পরিসংখ্যান, বিশ্লেষণ এবং প্রতিদিনের তথ্য




দ্বারা Janic » 22/10/21, 20:08

izmentrop» 22/10/21, 14:24

ক্রিস্টোফ লিখেছেন:
La vache izy qui ne défend plus que big pharma pour lutter contre le covid ! A noter dans le calendrier en ROUGE !! Les spikes ne font plus effet ????
Les spikes je n'en sait rien.
L'essentiel est à la fin : la vache doit être bien nourrie pour que nous aussi on ait les bons apports et le bon équilibre en olméga3/oméga6 et autres oligoéléments.
C'est particulièrement important pour les plus vieux et plus fragiles qui risquent " la tempête de cytokines" https://www.sciencedirect.com/science/a ... এক্সএনএমএক্স

Il ne conseille pas de supplémentation pour les autres, sauf pour les végés et végans
encore et toujours les mêmes aneries que reprend les pseudo zététiciens qui n'y connaissent rien. Ils ont fait le même coup avec le B12
0 x
"আমরা পাথর দিয়ে ঘর তৈরি করার মতো বিষয়গুলি দিয়ে বিজ্ঞান তৈরি করি: কিন্তু পাথরের একটি দাগের চেয়ে সত্যের সংগ্রহ বিজ্ঞান আর একটি ঘর নয়" হেনরি পোয়েনকার
Janic
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 19224
রেজিস্ট্রেশন: 29/10/10, 13:27
অবস্থান: বক্তবর্ণ মদ্যবিশেষ
এক্স 3491

Re: Coronavirus COVID-19 মহামারী: মানচিত্র, পরিসংখ্যান, বিশ্লেষণ এবং প্রতিদিনের তথ্য




দ্বারা Janic » 22/10/21, 20:09

izmentrop» 22/10/21, 14:24

ক্রিস্টোফ লিখেছেন:
La vache izy qui ne défend plus que big pharma pour lutter contre le covid ! A noter dans le calendrier en ROUGE !! Les spikes ne font plus effet ????
Les spikes je n'en sait rien.
L'essentiel est à la fin : la vache doit être bien nourrie pour que nous aussi on ait les bons apports et le bon équilibre en olméga3/oméga6 et autres oligoéléments.
C'est particulièrement important pour les plus vieux et plus fragiles qui risquent " la tempête de cytokines" https://www.sciencedirect.com/science/a ... এক্সএনএমএক্স

Il ne conseille pas de supplémentation pour les autres, sauf pour les végés et végans
encore et toujours les mêmes aneries que reprend les pseudo zététiciens qui n'y connaissent rien. Ils ont fait le même coup avec le B12
0 x
"আমরা পাথর দিয়ে ঘর তৈরি করার মতো বিষয়গুলি দিয়ে বিজ্ঞান তৈরি করি: কিন্তু পাথরের একটি দাগের চেয়ে সত্যের সংগ্রহ বিজ্ঞান আর একটি ঘর নয়" হেনরি পোয়েনকার
sicetaitsimple
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 9838
রেজিস্ট্রেশন: 31/10/16, 18:51
অবস্থান: নিম্ন নর্মানিন
এক্স 2675

Re: Coronavirus COVID-19 মহামারী: মানচিত্র, পরিসংখ্যান, বিশ্লেষণ এবং প্রতিদিনের তথ্য




দ্বারা sicetaitsimple » 22/10/21, 22:30

ওবামট লিখেছেন:C’est bien toi qui présentais la situation en Russie par la bande, et dont l’aspect inattendu que j’ai décelé à propos de l’alcoolisme a révélé les dessous implicites de ta remarque (sinon tu ne l’aurais pas mis en exergue)


OK, là je renonce à comprendre tellement ta phrase ne veut rien dire.
0 x
ABC2019
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 12927
রেজিস্ট্রেশন: 29/12/19, 11:58
এক্স 1008

Re: Coronavirus COVID-19 মহামারী: মানচিত্র, পরিসংখ্যান, বিশ্লেষণ এবং প্রতিদিনের তথ্য




দ্বারা ABC2019 » 22/10/21, 22:39

সিকিটাইটিসম্প্ল লিখেছেন:
ওবামট লিখেছেন:C’est bien toi qui présentais la situation en Russie par la bande, et dont l’aspect inattendu que j’ai décelé à propos de l’alcoolisme a révélé les dessous implicites de ta remarque (sinon tu ne l’aurais pas mis en exergue)


OK, là je renonce à comprendre tellement ta phrase ne veut rien dire.


tu prouves à nouveau que tu n'es pas capable d'atteindre le haut niveau de conscience des JOGGER mon pauvre sicetaitsimple ....ce n'est décidément pas donné à tout le monde de voir clair dans ce monde troublé !
0 x
বোকা লোকের চোখে বোকা হওয়ার পক্ষে গৌরবময় আনন্দ। (জর্জেস অবধি)

Mééé অস্বীকার করেন নুই 200 জনের সাথে পার্টিতে গিয়েছিলেন এবং এমনকি অসুস্থ ছিলেন না moiiiiiii (Guignol des bois)
ব্যবহারকারীর অবতার
Obamot
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 28725
রেজিস্ট্রেশন: 22/08/09, 22:38
অবস্থান: নিয়মিত জিন
এক্স 5538

Re: Coronavirus COVID-19 মহামারী: মানচিত্র, পরিসংখ্যান, বিশ্লেষণ এবং প্রতিদিনের তথ্য




দ্বারা Obamot » 22/10/21, 23:00

সিকিটাইটিসম্প্ল লিখেছেন:
ওবামট লিখেছেন:C’est bien toi qui présentais la situation en Russie par la bande, et dont l’aspect inattendu que j’ai décelé à propos de l’alcoolisme a révélé les dessous implicites de ta remarque (sinon tu ne l’aurais pas mis en exergue)


OK, là je renonce à comprendre tellement ta phrase ne veut rien dire.
আহ!
তাহলে রাশিয়া নিয়ে আপনার পোস্টটি বাজে কথা ছিল, এর কোনো মানে ছিল না?

Bein tu postes pourquoi alors ? Pour passer l’temps l’enflure ?

তুমি ঠিক আছ কিকি?

48309ABF-2AC8-44FD-89C1-C7F5AECBF227.gif
48309ABF-2AC8-44FD-89C1-C7F5AECBF227.gif (476.42 Kio) Consulté 623 fois
0 x
sicetaitsimple
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 9838
রেজিস্ট্রেশন: 31/10/16, 18:51
অবস্থান: নিম্ন নর্মানিন
এক্স 2675

Re: Coronavirus COVID-19 মহামারী: মানচিত্র, পরিসংখ্যান, বিশ্লেষণ এবং প্রতিদিনের তথ্য




দ্বারা sicetaitsimple » 22/10/21, 23:25

ওবামট লিখেছেন:[
তাহলে রাশিয়া নিয়ে আপনার পোস্টটি বাজে কথা ছিল, এর কোনো মানে ছিল না?

রাশিয়ার পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে রয়েছে। এটা কি আপনার জন্য ভাল?
0 x
ব্যবহারকারীর অবতার
Obamot
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 28725
রেজিস্ট্রেশন: 22/08/09, 22:38
অবস্থান: নিয়মিত জিন
এক্স 5538

Re: Coronavirus COVID-19 মহামারী: মানচিত্র, পরিসংখ্যান, বিশ্লেষণ এবং প্রতিদিনের তথ্য




দ্বারা Obamot » 23/10/21, 00:29

Tu sais, tu peux te rattraper aux branches dans tous les sens que tu souhaites, si ça peut te faire plaisir!
0 x
ব্যবহারকারীর অবতার
গাইগ্যাডবোইসব্যাক
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 14972
রেজিস্ট্রেশন: 10/12/20, 20:52
অবস্থান: 04
এক্স 4370

Re: Coronavirus COVID-19 মহামারী: মানচিত্র, পরিসংখ্যান, বিশ্লেষণ এবং প্রতিদিনের তথ্য




দ্বারা গাইগ্যাডবোইসব্যাক » 23/10/21, 00:35

KlartéIসততাKওহেরেন্সIপক্ষপাতিত্ব
2 x
sicetaitsimple
বিশেষজ্ঞ বিশ্লেষক
বিশেষজ্ঞ বিশ্লেষক
পোস্ট: 9838
রেজিস্ট্রেশন: 31/10/16, 18:51
অবস্থান: নিম্ন নর্মানিন
এক্স 2675

Re: Coronavirus COVID-19 মহামারী: মানচিত্র, পরিসংখ্যান, বিশ্লেষণ এবং প্রতিদিনের তথ্য




দ্বারা sicetaitsimple » 23/10/21, 13:52

রাশিয়ায় আজ কোন উন্নতি হয়নি: 37678 কেস এবং 1075 মৃত্যু।
0 x

 


  • অনুরূপ বিষয়
    জবাব
    মতামত
    শেষ বার্তা

"স্বাস্থ্য ও প্রতিরোধ" তে ফিরে যান দূষণ, কারণ এবং পরিবেশগত ঝুঁকি প্রভাব

কে অনলাইনে?

এই ব্রাউজিং ব্যবহারকারীরা forum : sicetaitsimple এবং 205 অতিথি